বিনোদনপ্রেমীদের নিরাপত্তায় বাড়তি ব্যবস্থা

হাতিরঝিল থেকে ১৬ কিশোর আটক

আটককৃত তরুণরা
আটককৃত তরুণরা  © সংগৃহীত

বিনোতনপ্রেমীদের উত্যক্ত করার অভিযোগে রাজধানীর হাতিরঝিল থেকে ১৬ কিশোরকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। প্রাথমিক তদন্তে তাদের বিরুদ্ধে কোন মামলা মূলতবী না পাওয়ায় তাদেরকে পিতা-মাতার জিম্মায় ছেড়ে দেয়া হয়।

বুধবার (২৭ জানুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখা পরিচালিত ফেসবুক পেইজে হাতিরঝিলে বেড়াতে আসা বিনোদনপ্রেমীদের হয়রানি করা হচ্ছে মর্মে অভিযোগ করা হয়।

বিষয়টি গুরুত্বের সাথে নিয়ে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে যথাযথ ব্যবস্থা নিতে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে নির্দেশ দেয়া হয়। এরই প্রেক্ষিতে গতকাল রাতে হয়রানির অভিযোগে ১৬ কিশোরকে আটক করে পুলিশ। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, হাতিরঝিলে অবসর কাটাতে আসা মানুষের বিনোদনকালীন সময় স্বস্তিদায়ক করার লক্ষ্যে আজ থেকে পোশাকে ও সাদা পোশাকে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। এছাড়া, মোবাইল পেট্রোল টিমও দায়িত্ব পালন করবে। এর ফলে এখানে বেড়াতে আসা মানুষের অবসর উদযাপন আরও নিরাপদ হবে।


সর্বশেষ সংবাদ