ছাত্রীকে অনৈতিক প্রস্তাব, শিক্ষক বরখাস্ত

  © ফাইল ফটো

ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ার অভিযোগে গাজীপুরের শ্রীনগর উপজেলার জেএম সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া ওই শিক্ষকের নাম সিরাজুল ইসলাম। আজ সোমবার শ্রীপুর উপজেলার বলদীঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেয়ার ফোনালাপ ফাঁস হলে রোববার ওই ছাত্রী শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে শিক্ষক সিরাজুল ইসলমের বিরুদ্ধে অভিযোগ দেয়। আজ দুপুরে অভিযুক্ত শিক্ষকের বিচার দাবিতে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে। এ সময় শিক্ষকেরা তাঁদের অফিস কক্ষে প্রায় অবরুদ্ধ ছিলেন। পরে বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সভাপতি পুলিশের উপস্থিতিতে বরখাস্তের এই ঘোষণা দিলে শিক্ষার্থীরা ক্লাসে ফিরে যায়।

বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সভাপতি আবদুল আজিজ বলেন, ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় ওই প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনের পর এ বিষয়ে স্থায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেহেনা আকতার বলেন, তদন্ত কমিটির প্রতিবেদন পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সংশ্লিষ্ট স্কুলের পরিচালনা কমিটি ওই শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে।

এ ব্যাপারে জানতে শিক্ষক সিরাজুল ইসলামের সঙ্গে যোগাযোগের জন্য একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।


সর্বশেষ সংবাদ