স্কুল ছাত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ চেষ্টা, বাধা দেওয়ায় ছুরিকাঘাত

উত্তম বিশ্বাস
উত্তম বিশ্বাস  © সংগৃহীত

নেত্রকোণার মোহনগঞ্জে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে উত্তম বিশ্বাস নামের এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণ চেষ্টায় বাধা দেওয়ায় ওই শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে পালিয়ে যান তিনি।

মঙ্গলবার (২৫ জুন) এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। 

এর আগে রবিবার দুপুরে স্কুলছাত্রীকে ঘুমন্ত অবস্থায় তার ঘরে ধর্ষণ চেষ্টা করে উত্তম। ভুক্তভোগী ওই ছাত্রী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

অভিযুক্ত উত্তম বিশ্বাস (২১) উপজেলার সুয়াইর ইউনিয়নের ভাটিয়া গ্রামের নিরাঞ্জন বিশ্বাসের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উত্তম বিশ্বাস বখাটে প্রকৃতির ছেলে। বিবাহিত হওয়া সত্ত্বেও এলাকার বিভিন্ন মেয়েদের উত্ত্যক্ত করেন তিনি। ওই মেয়েটিকেও স্কুলে যাওয়ার পথে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত উত্তম। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয় উত্তম। রবিবার সকালে স্কুলছাত্রী বাবা-মা বাড়ির বাইরে ছিলেন। এ সময় ঘুমে ছিল মেয়েটি ও তার ভাই-বোনেরা। এ সুযোগে ছুরি নিয়ে ঘরে ঢুকে মেয়েটির গলায় ছুরি ধরে ধর্ষণ চেষ্টা করেন তিনি। বাধা দিলে তার গলায় ও ঠোটে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় উত্তম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, মঙ্গলবার ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে বখাটে যুবক উত্তম বিশ্বাস পলাতক রয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 


সর্বশেষ সংবাদ