নিজ ঘরে ইসলামী ছাত্র আন্দোলন নেতার মরদেহ উদ্ধার

ইউশাহ
ইউশাহ  © সংগৃহীত

আড়ংঘাটা থানা ইসলামী ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক ইউশাহর (১৭) হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ইউনিয়নের গাইকুর গ্রামে নিজ বাড়ি থেকে ইউশাহর হাত-পা বাঁধা মরদেহটি উদ্ধার হয়। ইসলামী আন্দোলনের খুলনা মহানগর শাখার সহ-সভাপতি শেখ মো. নাসির উদ্দিন মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, খায়রুজ্জামান ববি গতকাল সোমবার দুপুর ২টার দিকে দাওয়াতে যাচ্ছিলেন। তার আগে ছেলেকে মুরগির খাবার দিতে বলেন। সন্ধ্যায় দাওয়াত থেকে ফেরার পর বাড়ি ফিরে গেটের দরজা বন্ধ দেখতে পান। অনেক চেষ্টার পর দরজা খুলে ছেলেকে ডাকাডাকি করেন তারা। সাড়া-শব্দ না পেয়ে বাড়ির পেছন গিয়ে জানালা খুলে ইউশাহকে হাত-পা বাঁধা অবস্থায় বাঁশের আড়ার সাথে ঝুলন্ত দেখেন। তার চোখে গামছা পেঁচানোও ছিল। পরে সবাই দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে খুমেকে নিয়ে যান।

ইউশাহর বাবা খায়রুজ্জামান ববির দাবি, তার ছেলেকে হত্যা করা হয়েছে। তার আত্মহত্যার কোনো কারণ নেই।

এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, একাদশ শ্রেণির ছাত্র ইউশরাহ ভদ্র ও নম্র প্রকৃতির ছিলেন। নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন। তার কোনো শত্রু ছিল না।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান আল মামুনও এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ইউশাহর বাবাসহ স্বজনরা তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। খবর পেয়েই আমরা হাসপাতালে যাই। নিহতের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। আড়ংঘাটা থানায় অপমৃত্যুর মামলাও হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ইউশাহর ময়নাতদন্ত হবে। এরপর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ