স্ত্রীর সঙ্গে অভিমান করে বিষপান, প্রাণ গেল স্বামীর

  © সংগৃহীত

নড়াইলের লোহাগড়া উপজেলায় স্ত্রীর সঙ্গে অভিমান করে নাহিদ শেখ ওরফে বরফ (৪৫) নামে এক ব্যক্তি বিষপান করে আত্নহত্যা করেছেন। শনিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার ধোপাদাহ পশ্চিম পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় ঢাকা মেইলকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নাহিদ শেখ ওরফে বরফ উপজেলার ধোপাদাহ গ্রামের মোহাম্মদ আলী শেখের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে ধোপাদাহ গ্রামের নিজ বাড়িতে নাহিদ তার স্ত্রীর সঙ্গে অভিমান করে ঘরে ঘুমাতে যান। পরে রাতের কোনো এক সময় তিনি বিষপান করেন। শনিবার সকালে পরিবারের লোকজন দরজা খুলতে বললে তার সাড়া না পেয়ে দরজা খুলে বিষপানের বিষয়টি টের পান। 

এরপর তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কি বিষয় নিয়ে তিনি স্ত্রীর সঙ্গে অভিমানে বিষপান করেছেন তা জানা যায় নি।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি কাঞ্চন কুমার রায়। তিনি বলেন, প্রথমে খবর পেয়ে মৃতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য লড়াই সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ সংবাদ