রাজধানীতে কলেজপড়ুয়া ছেলেকে হত্যার পর বাবার আত্মহত্যা

নিহত মোদাব্বির হোসেন সাদাব ও তার বাবা মশিউর রহমান
নিহত মোদাব্বির হোসেন সাদাব ও তার বাবা মশিউর রহমান  © সংগৃহীত

রাজধানীর আগারগাঁও মোল্লাপাড়া এলাকায় কলেজপড়ুয়া ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মশিউর রহমান নামের এক বাবা ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। এ সময় সপ্তম শ্রেণিপড়ুয়া মেয়ে সিনথিয়াকেও হত্যার চেষ্টা করেন তিনি। এ ঘটনার জন্য ‘কেউ দায়ী নয়’ জানিয়ে তিনি একটি সুইসাইড নোট লিখে গেছেন।

রবিবার বিকেলে এ ঘটনা ঘটে। নিহত ছেলের নাম মোদাব্বির হোসেন সাদাব (১৮)। তিনি ঢাকা উদ্যান কলেজের ছাত্র ছিলেন। আহত সিনথিয়া শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা সংকটাপন্ন।

সেই বাসার সামনে উৎসুক জনতার ভিড়

ডিএমপির তেজগাঁও জোনের এডিসি রুবায়েত হাসান জানান, মশিউর রহমানের স্ত্রী টিউশনি থেকে ফিরে মরদেহ দেহ দেখতে পান। ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মশিউর ফ্যানের সঙ্গে ফাঁস নেন বলে প্রাথমিকভাবে বোঝা যাচ্ছে। এ ঘটনায় ‘কেউ দায়ী নয়’ জানিয়ে লেখে সুসাইড নোট জব্দ করা হয়েছে।

শেরবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সজিব দে বলেন, ইফতারের সময় জাতীয় জরুরি সেবা–৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাবা–ছেলের মরদেহ উদ্ধার করা হয়। তাদের লাশ শহীদ সোহরাওয়াদ্দী মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

স্বজনরা জানিয়েছেন, মশিউর ডেভেলপার কোম্পানিতে চাকরি করতেন। পাঁচ–ছয় বছর আগে সেখান থেকে চাকরি ছাড়েন। পরে শুরু করেন শেয়ার ব্যবসা। এতে ক্ষতিগ্রস্ত হওয়ার পর বিষণ্নতায় ভূগছিলেন। বেশ কিছুদিন থেকে আর্থিক অনাটনেও ছিলেন।


সর্বশেষ সংবাদ