ডাকাত সন্দেহে মাইকে ঘোষণা দিয়ে পিটুনি, নিহত ৪

সোনারগাঁয় ‘ডাকাত সন্দেহে’ পিটুনিতে চারজন নিহত হয়েছে
সোনারগাঁয় ‘ডাকাত সন্দেহে’ পিটুনিতে চারজন নিহত হয়েছে  © প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয় ‘ডাকাত সন্দেহে’ পিটুনিতে চারজন প্রাণ হারিয়েছে। সোমবার (১৮ মার্চ) ভোরে উপজেলার বাগরি গ্রামে এ ঘটনা ঘটে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা এ তথ্য জানিয়েছেন। গুরুতর আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

চাইলাউ মারমা জানান, তিন জন ঘটনাস্থলে এবং একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। আহত ব্যক্তির নাম মোহাম্মদ আলী। তবে নিহতদের নাম-পরিচয় জানা যায়। ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, গ্রামবাসীর ভাষ্য- রাতে একদল ডাকাত গ্রামে ঢোকে। পরে সবাই তাদের পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তিন জনের মরদেহ উদ্ধার করে। আহত একজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে জানিয়েছে, ৮-১০ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল তারা। তবে রমজান মাস হওয়ায় গ্রামের লোকজন তখন জেগে ছিল।

আরো পড়ুন: স্কুলের পিকনিক নিয়ে দ্বন্দ্বের জেরে দুই ছাত্রকে কুপিয়ে জখম

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের বাগরি বিলে অপরিচিত কয়েকজনকে দেখতে পান স্থানীয়রা। তাদের ডাকাত বলে সন্দেহ করে মসজিদের মাইকে ঘোষণা দেওয়া হয়। এ সময় গ্রামের বাসিন্দারা বিলের কাছে জড়ো হন। পরে তারা বিলে ঝাঁপিয়ে পড়েন। স্থানীয়রা পাঁচজনকে ধরে পিটুনি দিলে তিন জনের ঘটনাস্থলেই মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ