স্কুলের পিকনিক নিয়ে দ্বন্দ্বের জেরে দুই ছাত্রকে কুপিয়ে জখম

সাভারে দুই ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা
সাভারে দুই ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা  © প্রতীকী ছবি

রাজধানীর অদূরে সাভারে দুই ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার (১৭ মার্চ) রাতে পৌরসভার রেডিও কলোনি বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। আহত দু’জন এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। স্কুলে দ্বন্দ্বের জেরে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদেরকে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ স্বজনদের। 

আহত জিসান সাংবাদিক মতিউর রহমান ভান্ডারীর ছেলে। তার সহপাঠী সিয়াম সরকারও আহত হয়েছে। তারা সাভারের বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী।

জিসানের বাবা মতিউর রহমান বলেন, এক মাস আগে গাজীপুরের সাফারি পার্কে বনভোজনে যায় স্কুল কর্তৃপক্ষ। তখন নবম শ্রেণির সঙ্গে বাসে ওঠা নিয়ে দ্বন্দ্বে জড়ায় দশম শ্রেণির শিক্ষার্থীরা। পরে শিক্ষকদের হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা হয়। রোববার ইফতার শেষে সিয়ামের সঙ্গে রেডিও কলোনিতে যায় জিসান। এ সময় ২৫-৩০ জন ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। 

আরো পড়ুন: এক হাজার টাকার জন্য বন্ধুকে খুন

তিনি আরো বলেন, ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করেছে। গুরুতর অবস্থায় তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। বনভোজনের বিরোধকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের সদস্যরা এ হামলা চালায় বলে ধারণা তাদের।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলি খান বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে। ঘটনার পর চারজনকে আটক করা হয়েছে।


সর্বশেষ সংবাদ