যবিপ্রবির আলোচিত কর্মচারী বাদলকে কুপিয়ে জখম

যবিপ্রবির কর্মচারী বদিউজ্জামান বাদল
যবিপ্রবির কর্মচারী বদিউজ্জামান বাদল  © সংগৃহীত

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী বদিউজ্জামান বাদলকে (৩৬) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলার কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে তার পরিবারে লোকজন তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছে। 

বাদলের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। পুলিশ সুত্রে জানা গেছে, সালিসের টাকা ভাগাভাগি নিয়ে বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটেছে।

আহত বাদলের সঙ্গী ও স্থানীয়রা জানান, বাদল মাটির ব্যবসা করেন। সোমবার সন্ধ্যায় কমলাপুরে শ্রমিকদের মজুরির টাকা দিতে গিয়েছিলেন। এ সময় তার বন্ধু হিসেবে পরিচিত ভুট্টো ও আয়নালসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে জখম করে চলে যায়। 

গুরুতর জখম হয়ে পড়ে থাকলেও তাকে কেউ উদ্ধারে এগিয়ে আসেনি। খবর পেয়ে তার বাবাসহ পরিবারের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। ঘটনার বিষয়ে অভিযুক্তদের বক্তব্য জানা যায়নি।

আরো পড়ুন: নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রী হেনস্তায় দ্রুত বিচারের আশ্বাস উপাচার্যের

যশোর কোতোয়ালী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, সম্প্রতি একটি মাদ্রাসার জমি নিয়ে সালিস করেন বাদল এবং তার বন্ধু ভুট্টো ও আয়নাল। এ টাকার ভাগ নিয়ে তাদের মধ্যে বিরোধ হয়। সে বিরোধের জেরে আয়নালের দাড়ি টেনে ছিড়ে দেয় বাদল। এর প্রতিশোধ নিতেই বাদলের উপর হামলা চালায় ভুট্টো, আয়নাল ও তাদের লোকজন। 

ওসি আরও বলেন, হামলার ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে আসামিরা চিহ্নিত হওয়ায় তাদের আটক করতে কাজ শুরু করেছে পুলিশের একাধিক দল।

উল্লেখ্য, বদিউজ্জামান বাদল যবিপ্রবির কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। আলোচিত ও সমালোচিত বাদলকে বিভিন্ন সময় শিক্ষার্থী ও কর্মকর্তাদের পিটিয়ে সংবাদের শিরোনাম হতে দেখা গেছে।


সর্বশেষ সংবাদ