রাজধানীতে একসঙ্গে প্রাণ গেল তিন মাদ্রাসাছাত্রের

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিন মাদ্রাসাছাত্র
সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিন মাদ্রাসাছাত্র  © প্রতীকী ছবি

রাজধানীর দক্ষিণখানে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তিন মাদ্রাসাছাত্র। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো– রবিউল ইসলাম, মো. জুনায়েদ ও ওমর ফারুক। এর মধ্যে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে দু’জনের মৃত্যু হয়। 

পুলিশ জানিয়েছে, একই মোটরসাইকেলে চড়ে যাচ্ছিল তিনজন। ফারুক মোটরসাইকেল চালাচ্ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশকোনার আশিয়ান সিটি এলাকায় নিয়ন্ত্রণ হারায় চালক। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয় তিনজন। এর মধ্যে রবিউল ঘটনাস্থলেই মারা যায়।

অপর দুজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জুনায়েদ। পরে ফারুককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেও মারা যায়। দক্ষিণখান থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, বেপরোয়া গতির কারণে দুর্ঘটনা ঘটেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আরো পড়ুন: ছোট ভাইকে বাচাঁতে গিয়ে বড় ভাইকে পিটিয়ে হত্যা কিশোর গ্যাংয়ের

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) গাজী সালাহউদ্দিন বলেন, শুক্রবার স্থানীয় মাদ্রাসায় ওয়াজ মাহফিল ও পাগড়ি প্রদান অনুষ্ঠান ছিল। ফারুকের বাবা মোটরসাইকেল নিয়ে মাদ্রাসায় এসেছিলেন। একপর্যায়ে মোটরসাইকেল নিয়ে বেড়াতে বের হয় তিনজন। মোটরসাইকেলটি ভারী হওয়ায় কিশোরের পক্ষে নিয়ন্ত্রণ করা কঠিন ছিল। সে আশিয়ান সিটির ফাঁকা এলাকায় জোরে চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে।


সর্বশেষ সংবাদ