ছাত্রলীগ নেতার ঘুষিতে প্রাণ গেল স্কুলছাত্রের

শিক্ষার্থী মো. রেজাউল করিম টিটু
শিক্ষার্থী মো. রেজাউল করিম টিটু  © ফাইল ছবি

নেত্রকোনার পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রোমান তালুকদারের ঘুষিতে মো. রেজাউল করিম টিটু (১৭) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ সোমবার দুপুরে উপজেলার আগিয়া ইউনিয়নের বুধী পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত রেজাউল উপজেলার আগিয়া ইউনিয়নের বুধী পশ্চিম পাড়া গ্রামের মো. আলীর ছেলে। রেজাউল স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। আর রোমান তালুকদার একই গ্রামের আইব আলী খানের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি। 

নিহতের চাচা মো. আব্দুল হাকিম বলেন, সকালে রোমান কারও সঙ্গে আলাপ আলোচনা না করে হঠাৎ করেই ভেকু নিয়ে এসে জমি থেকে মাটি তুলে রাস্তায় দিতে থাকে। পরে গ্রামের লোকজন জড়ো হয়ে তাকে মাটি কাটতে নিষেধ করে। তখন রোমান তাদেরকে ভয়ভীতি দেখাতে থাকে এবং তার লোকজনকে ডাকাডাকি শুরু করে। সে সময় এলাকার আরও লোকজন ঘটনাস্থলে চলে আসেন এবং তর্ক শুরু হয়। এক পর্যায়ে রোমান রেগে গিয়ে পাশে থাকা রেজাউলকে ঘুষি মারলে সে মাটিতে পড়ে যায়। তাৎক্ষণিক রেজাউলকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, রাস্তার মাটি কাটাকে কেন্দ্র করে নিহতের ঘটনা ঘটেছে। লাশ থানায় আছে নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ