নৌকা প্রতীকে সিল মারা সাবেক ছাত্রলীগ নেতা আজাদ আটক

নৌকা প্রতীকে সিল মারছেন সাবেক ছাত্রলীগ নেতা আজাদ হোসেন
নৌকা প্রতীকে সিল মারছেন সাবেক ছাত্রলীগ নেতা আজাদ হোসেন  © ফাইল ছবি

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকে সিল মারা সাবেক ছাত্রলীগ নেতা আজাদ হোসেনকে পুলিশ আটক করেছে। ৫৭ সেকেন্ডে ৪৩টি ব্যালটে সিল মারার ভিডিও ভাইরাল হলে তিনি আলোচনায় আসেন। শুক্রবার (১০ নভেম্বর) রাতে চন্দ্রগঞ্জ থানার ওসি মো. তহিদুল ইসলাম গণমাধ্যমকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এ বিষয়ে আর কোনো তথ্য জানাননি ওসি। এর আগে আজাদকে তুলে নেওয়ার অভিযোগ করেন বড় ভাই যুবলীগ নেতা আলমগীর হোসেন। গত ৫ নভেম্বর উপনির্বাচনে দক্ষিণ খাগুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বইয়ে নৌকা মার্কায় সিল মারতে দেখা যায় আজাদকে। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। 

আরো পড়ুন: দুই সাংবাদিকের ওপর ছাত্রলীগের হামলা, কলেজ ঘেরাও সোমবার

ভিডিওতে দেখা যায়, ৫৭ সেকেন্ডে ৪৩টি ব্যালটে সিল মেরেছেন আজাদ। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ফলাফলের গেজেট প্রকাশ স্থগিত করে নির্বাচন কমিশন (ইসি)। জেলা প্রশাসক, পুলিশ সুপার ও রিটার্নিং কর্মকর্তাকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দিতে বলা হয়েছে। 

তদন্ত শেষে প্রতিবেদন জমা দেওয়া হয়েছে বলে জানা গেছে। চন্দ্রগঞ্জ থানা ও দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আজাদ। তিনি দল থেকে বহিষ্কারও হয়েছেন। তিনি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান মাসুদের অনুসারী হিসেবে পরিচিত।


সর্বশেষ সংবাদ