স্বামীর ওপর অভিমানে ৩ সন্তানসহ বিষপান, সন্তানদের মৃত্যু

সুনামগঞ্জ সদর হাসপাতাল
সুনামগঞ্জ সদর হাসপাতাল  © সংগৃহীত

সুনামগঞ্জে স্বামীর ওপর অভিমান করে তিন সন্তানসহ যমুনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ বিষ করেছে। এ ঘটনায় তিন সন্তানের মৃত্যু হলেও হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন ওই গৃহবধূ। রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলায় ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন— শাহেদ (০৫) তামজীদ (১৩) এবং সাকিবা ( ১৪)। নিহতরা হলেন ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের সন্তান।

এলাকাবাসী জানায়, উপজেলায় ফেনারবাক ইউনিয়নের শান্তিপূর গ্রামে জাহাঙ্গীরের সঙ্গে স্ত্রী যমুনা বেগম (৩৫) ঝগড়া করে তার তিন সন্তানকে নিয়ে কীটনাশক পান করেন। পরে তাদের চিৎকারে স্থানীয় লোকজন তাদের চিকিৎসার জন্য গুরুতর অসুস্থ অবস্থায় জামালগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সুনামগঞ্জ সদর হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসকরা তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। তবে তিন সন্তান মারা গেলেও বেঁচে গেছেন তাদের মা। তাবে তার অবস্থা শঙ্কটাপন্ন হওয়ায় সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন: ‘আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসলে বেকার ভাতা দেওয়া হবে’

সুনামগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক  ডা. শফিকুল ইসলাম জানান, বিষপানে ৩ সন্তানের মৃত্যু হয়েছে। মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জামালগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীলিপ কুমার দাশ জানান, মা বেঁচে আছে এখনো। কিন্তু তিন সন্তান মারা গেছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।


সর্বশেষ সংবাদ