ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে চেয়ারম্যান গ্রেপ্তার!

গ্রেপ্তার মফিজুল ইসলাম (বামে) ও মিজানুর
গ্রেপ্তার মফিজুল ইসলাম (বামে) ও মিজানুর  © সংগৃহীত

ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে কুড়িগ্রামের এক চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি আসল চেয়াম্যান নন। পেশাদার মাদক ব্যবসায়ী মফিজুল ইনলাম (৩৫) মাদক দুনিয়ায় ‘চেয়ারম্যান’ নামে পরিচিত। মঙ্গলবার (১১ জুলাই) বিকেলে এক সহযোগীসহ তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মফিজুল ইসলাম কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সরা ভোগরাম গ্রামের বাসিন্দা।  তাঁর বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণ ও হত্যার অভিযোগসহ অন্তত ৬টি মাদক মামলা রয়েছে। একাধিকবার পুলিশের হাতে গ্রেপ্তার হলেও জামিনে বেরিয়ে আবারও তিনি পুরোদস্তুর মাদক কারবারি! বর্তমানে তিনি হেরোইন ও ইয়াবা কারবারের সঙ্গে জড়িত বলে অভিযোগ এলাকাবাসীর।

স্থানীয়রা জানান, গত ৭ জুলাই মধ্যরাতে মফিজুল তিন সহযোগীসহ জেলা শহরের বাসিন্দা নূর হোসেন নামে এক চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যান। স্থানীয় কিছু যুবক বিভিন্ন সূত্রে খবর পেয়ে গতকাল সোমবার রাতে মফিজুল ও তাঁর সহযোগী মিজানুর রহমানকে (৩৬) আটক করে।

আরও পড়ুন: তখন মায়ের কোলে, এখন সহপাঠী হয়ে ঢাবিতে আসবেন আলিফ

পরে ভুক্তভোগী ইজিবাইক চালক নূর হোসেন ছিনতাইকারীদের শনাক্ত করেন। এলাকাবাসীর সামনে মফিজুল ও তাঁর সহযোগী মিজানুর অটোরিকশা ছিনতাইয়ের কথা স্বীকার করেন। আজ মঙ্গলবার বিকেলে তাঁদেরকে পুলিশের হাতে সোপর্দ করেন স্থানীয়রা।

সদর থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) আখতারুজ্জামান সরকার জানান, খবর পেয়ে আমরা মফিজুল ও মিজানুরকে গ্রেপ্তার করে থানায় নিয়েছি। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

এর আগেও তাকে মাদকের মামলায় গ্রেপ্তার করে পুলিশ। এলাকায় তিনি মাদক ও অপরাধ জগতে ‘চেয়ারম্যান’ নামে পরিচিত।


সর্বশেষ সংবাদ