পরকীয়ার জেরে খুন হন মা ও স্কুলপড়ুয়া মেয়ে: পুলিশ

নিহত মা নূর নাহার ও মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী
নিহত মা নূর নাহার ও মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী  © ফাইল ছবি

পরকীয়া প্রেমিকের সাথে টাকা নিয়ে টানাপোড়নের জেরে মা ও মেয়েকে হত্যার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। আজ বুধবার (১৪ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুধারাম মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

এ ঘটনায় আটক ওমান প্রবাসী আলতাফ হোসেন (২৮) লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরবাদাম ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আব্দুল মুনাফের বাড়ির মৃত আবুল কালামের ছেলে।

পুলিশ সুপার জানান, আসামি আলতাফ হোসেন ওমানে থাকা অবস্থায় নূর নাহার বেগমের সাথে রং নম্বারে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘদিন তাদের মধ্যে এ সম্পর্ক চলে। এক পর্যায়ে আলতাফকে দেশে চলে আসতে বলেন নূর নাহার। দেশে আসলে তাকে ব্যবসা করার জন্য মূলধনসহ যা যা দরকার তা দিবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। তার কথামত আলতাফ ওমানের ভিসা বাতিল করে দেশে চলে আসে।

আরও পড়ুন: বাসায় ঢুকে মা ও স্কুলপড়ুয়া মেয়েকে কুপিয়ে হত্যা

দেশে আসার পর নূর নাহারের কাছে প্রতিশ্রিুতি অনুযায়ী ব্যবসার জন্য টাকা চান আলতাফ। দেশে আসার পর ৪-৫ দিন নূর নাহারের বাসায় টাকার জন্য আসেন তিনি। কিন্তু তাকে বিভিন্ন অজুহাত দেখিয়ে টাকা দেয়া থেকে বিরত থাকেন নূর নাহার। 

আজ সকালে সে আবার টাকার জন্য নূর নাহারের বাসায় যায়। টাকা না দেওয়ায় এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। তখন ক্ষিপ্ত হয়ে আলতাফ ছুরিকাঘাত করে। মায়ের চিৎকার শুনে মেয়ে এসএসসি পরীক্ষার্থী ফাতেমা আজিম প্রিয়ন্তী (১৬) সেখানে ছুটে আসে। মাকে বাঁচাতে গেলে তাকেও আঘাত করে আসামি। এসময় নিজেকে বাঁচাতে প্রিয়ন্তী নিচ তলার ভাড়াটিয়ার বাসায় গিয়ে অজ্ঞান হয়ে পরে।

আরও পড়ুন: বাসায় ঢুকে মা ও স্কুলপড়ুয়া মেয়েকে কুপিয়ে হত্যা

প্রিয়ন্তীকে আটকানোর জন্য আসামি আলতাফ হোসেন তার পিছু পিছু দৌড়ে আটকানোর চেষ্টা করে। আটকাতে না পেরে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ তাকে গ্রেফতার করে। উপর্যুপরি ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে নূর নাহার বেগম ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। আহত প্রয়ন্তি হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

পুলিশ সুপার জানান, আসামি আলতাফ হোসেনকে থানা হেফাজতে নিয়ে পুলিশের জিজ্ঞাসাবাদে উপরোক্ত ঘটনার বিষয়টি জানায়। হত্যাকানণ্ডে ব্যবহৃত ছুরি জব্দ করা হয়েছে। নিহতদের  মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এর আগে, বেলা ১১টার দিকে নোয়াখালী মাইজদী ৫ নম্বর ওয়ার্ডের গুপ্তাংকের বার্লিংটন মোড়ে ঘটনা ঘটে। নিহতরা হলেন, নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম (৪০) ও তার মেয়ে হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ফাতেমা আজিম প্রিয়ন্তী (১৬)। 


সর্বশেষ সংবাদ