অপহরণের অভিযোগ নিয়ে থানায় মা, শাকিল ঘুমাচ্ছিলেন বন্ধুর বাড়িতে

রাজধানীর কদমতলী থানা
রাজধানীর কদমতলী থানা  © ফাইল ছবি

ছেলের মোবাইল ফোন বন্ধ থাকায় থানায় নিখোঁজের সাধারণ ডায়েরিও (জিডি) করেন মা। পুলিশ সদস্যরাও নড়েচড়ে বসেন। ছেলেকে উদ্ধারে অভিযান শুরু করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় তথ্য সংগ্রহের পর রোববার ভোরে ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা থেকে মো. শাকিলকে উদ্ধার করে রাজধানীর কদমতলী থানা পুলিশ।

শাকিলের বন্ধুর বাড়িতে যখন পুলিশ সদস্যরা উপস্থিত হন, তখন ঘুমাচ্ছিলেন তিনি। পুলিশ তাকে ডেকে ঘুম থেকে তোলে। পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর শাকিলের (২৫) মোবাইল ফোন বন্ধ পেয়ে ছেলে নিখোঁজ হয়েছেন উল্লেখ করে জিডি করেন তার মা। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় শাকিল ও তার বন্ধু পিকআপ চালক হাসানের অবস্থান গাজীপুরের কোনাবাড়িতে বলে নিশ্চিত হয়।

এরপর জানা যায়, তারা ময়মনসিংহের ধোবাউড়ায় অপর বন্ধু স্বপনের বাড়িতে অবস্থান করছেন। রোববার সকালে পুলিশ ধোবাউড়ায় গিয়ে দেখতে পান, তারা তিনজনই ঘরের দরজা খোলা রেখে ঘুমাচ্ছেন। তাদের ঘুম থেকে ডেকে তোলে পুলিশ।

আরো পড়ুন: বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন পূরণের আগেই চলে গেলেন সিফাত

পুলিশ জানায়, ময়মনসিংহ যাওয়ার পর শাকিলের টাকা শেষ হয়ে যায়। এরপর শাকিল পরিবারের সদস্যদের কাছে কিছু টাকা চান। পরে শাকিলের বন্ধুরাও পরিবারের কাছে টাকা চান। এতে পরিবারের সদস্যরা মনে করেন, তাকে অপহরণ করা হয়েছে।

কদমতলী থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, বন্ধুদের সাথে নিজের ইচ্ছায় ময়মনসিংহে বন্ধুর বাসায় গিয়েছিল শাকিল। তাকে উদ্ধারের পর জিজ্ঞাসাবাদ করে বিষয়টি অপহরণ নয় বলে নিশ্চিত হয়েছেন। কোনো অভিযোগ না থাকায় শাকিলকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ