দুই স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ, দপ্তরি পলাতক

দপ্তরির বিচার দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ
দপ্তরির বিচার দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ  © সংগৃহীত

ঝালকাঠির নলছিটিতে পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরীর বিরুদ্ধে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন অভিযুক্ত খোকন সিকদার। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দপ্তরি পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে বিদ্যালয়ের একটি কক্ষে সকালে প্রাইভেট পড়াচ্ছিলেন। এক পর্যায়ে কক্ষের দরজা আটকে দুই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। তাঁদের চিত্কার শুনে আশপাশের লোকজন ছুটে এসে দপ্তরিকে বিদ্যালয়ের কক্ষে আটক করে রাখেন। খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসে তাঁকে ছাড়িয়ে নিয়ে যান।

এই ঘটনায় বিচারের দাবিতে মেয়ে দুটির পরিবার ও স্থানীয় লোকজন গতকাল দুপুরে বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়ক এক ঘণ্টা অবরোধ করে। তারা অভিযুক্ত দপ্তরিকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

আরও পড়ুন: মা-বাবার চোখের সামনে প্রাণ হারালেন বিশ্ববিদ্যালয় ছাত্র

স্থানীয় বাসিন্দা মো. তৌফিক বলেন, ‘আমরা এ ঘটনার বিচারের দাবিতে সড়ক অবরোধ করেছিলাম। পুলিশ এসে বিচারের আশ্বাস দিয়েছে। কিন্তু বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুলিশে না দিয়ে তাঁকে কেন বাঁচিয়ে দিলেন? তাই এই ঘটনায় তাঁরও বিচার হওয়া দরকার। ’

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, বিদ্যালয়ে গিয়ে তিনি এ ধরনের কোনো ঘটনা দেখেননি। তাই তাঁকে ছেড়ে দিয়েছেন।

এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা নলছিটি থানার উপপরিদর্শক শহিদুল আলম বলেন, এ ঘটনায় একটি মেয়ের পরিবার থানায় অভিযোগ দিয়েছে। অভিযুক্ত দপ্তরি পলাতক রয়েছেন। তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আমরা এসে লোকজনের কথা শুনে তাদের শান্ত করেছি। তারাও অবরোধ তুলে নিয়েছে।


সর্বশেষ সংবাদ