শিক্ষক-শিক্ষার্থীদের বসিয়ে রেখে মাংস ও টাকা নিয়ে ভাগলেন প্রতারক

বাগেরহাট জেলা
বাগেরহাট জেলা  © ফাইল ছবি

বাগেরহাটের ফকিরহাটের একটি মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীদের দেখিয়ে মাংসের দোকান থেকে ১০ হাজার টাকা ও দুই কেজি কলিজা নিয়ে পালিয়ে গেছে এক প্রতারক। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) উপজেলা সদরের মাংস ব্যবসায়ী মো. বাবু শেখের দোকানে এমন ঘটনা ঘটে।

ব্যবসায়ী মো. বাবু শেখ বলেন, সকালে এক ব্যক্তি বাহিরদিয়া এনএম মাদরাসার শিক্ষক মো. মিজানুর রহমান ও তিন ছাত্রকে নিয়ে দোকানে আসেন। ওই ব্যক্তি ৬০ কেজি গরুর মাংস লাগবে বলে জানান। মাংস প্রস্তুত করার সময় তিনি বলেন ১০ হাজার টাকা দেন মুরগি নিয়ে আসি। বিকাশ থেকে উঠিয়ে দেবেন বলে জানা।

তিন শিক্ষার্থীকে মাংসের দোকানে বসিয়ে রেখে টাকা ও দুই কেজি কলিজা নিয়ে শিক্ষকের সঙ্গে মুরগির দোকানে যান। এরপরে শিক্ষক মিজান ফিরে এলেও ওই ব্যক্তি আর ফেরেননি।

আরো পড়ুন: স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা, ৩ দিনের রিমান্ডে প্রাইভেট শিক্ষক

শিক্ষক মিজানুর রহমান বলেন, ফজরের নামাজের পরে এক ব্যক্তি মাদরাসায় এসে নিজেকে ইতালি প্রবাসী দাবি করেন। তিনি মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীদের খাওয়াবেন বলে জানান। বাজার করার জন্য কয়েকজন শিক্ষার্থী দরকার। ওই ব্যক্তির কথায় বিশ্বাস করে বাবু শেখের মাংসের দোকানে আসেন। সেখান থেকে ১০ হাজার টাকা ও দুই কেজি মাংস নিয়ে চলে যান। তাকে আর পাওয়া যায়নি। তার নামও জানেন না, ফোন নাম্বারও নেই। শিক্ষার্থীদের নিয়ে এসে বিপদে পড়েছি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ