মৎস্য অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা স্থগিত

  © লোগো

মৎস্য অধিদপ্তরের নিয়ােগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৫ ‍ও ১২ মার্চ এসব লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। রবিবার (২৮ ফেব্রুয়ারি) মৎস্য অধিদপ্তরের  উপ-পরিচালক (প্রশাসন) ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্য সচিব মোহা. আতিয়ার হিমনি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মৎস্য অধিদপ্তরাধীন রাজস্ব খাতভুক্ত সরাসরি পূরণযােগ্য ১৪ থেকে ২০ গ্রেডের ৩১০টি শূন্যপদে কর্মচারী নিয়ােগের লক্ষ্যে ১৯ মার্চ ৩৩.০২.০০০০.১০৩.০১,০০৮.২০-১১৬ সংখ্যক স্মারকে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরবর্তীতে আবেদনের সময়সীমা বৃদ্ধি করে ১৪ জুলাইয়ের ৩৩.০২.০০০০,১০৩.০১.০০৮,২০-১৯২ সংখ্যক স্মারকে সংশােধিত বিজ্ঞপ্তি জারি করা হয়। উক্ত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে আবেদনকারীদের মধ্য হতে গাড়িচালক, নিরাপত্তা প্রহরি এবং অফিস সহায়ক পদের জন্য লিখিত পরীক্ষা আগামী ৫ মার্চ, শুক্রবার বিকাল ৩টায় এবং সাঁটমুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হ্যাচারি টেকনিশিয়ান এবং পাম্প অপারেটর পদের জন্য লিখিত পরীক্ষা আগামী ১২ মার্চ, শুক্রবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হওয়ার জন্য নির্ধারিত ছিলাে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টেলিটক বাংলাদেশ লিমিটেড-এর কারিগরি সহায়তায় পরীক্ষার্থীদের রেজিস্টার্ড মােবাইল নম্বরে প্রবেশপত্র ডাউনলােড সংক্রান্ত তথ্য ইতােমধ্যে প্রেরণ করা হয়েছে এবং প্রবেশপত্র ডাউনলোডের জন্য উন্মুক্ত করা হয়েছে। কিন্তু অনিবার্য কারণবশত উক্ত দুই দিনের নিয়ােগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। পরীক্ষার তারিখ ও সময় পরবর্তীতে নির্ধারণ হলে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানাে হবে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য মৎস্য অধিদপ্তরের ওয়েবসাইট (www.fisheries.gow.bd) এ পাওয়া যাবে।


সর্বশেষ সংবাদ