রূপালী ব্যাংকের নিয়োগের ফল প্রকাশ, উত্তীর্ণ ৭৩৬ জন

রূপালী ব্যাংক
রূপালী ব্যাংক  © ফাইল ফটো

রূপালী ব্যাংকের কর্মকর্তা পদে নিয়োগের দীর্ঘ চার বছর পর পরীক্ষার ফল প্রকাশ করা হলো। এতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন ৭৩৬ জন। আজ বুধবার (৩০সেপ্টেম্বর) এই পরীক্ষার ফল প্রকাশ করা হয়।

এর আগে রূপালী ব্যাংকের নিয়োগে দীর্ঘসূত্রিতা নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয় বিভিন্ন গণমাধ্যমে। তখন বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক ও ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্য সচিব আরিফ হোসেন খান গণমাধ্যমকে জানান যে তারা চলতি মাসের মধ্যেই ফল প্রকাশ করার সর্বোচ্চ চেষ্টা করবেন।

ফল প্রকাশ করায় উত্তীর্ণ প্রার্থীদের অনেকেই স্বস্তি প্রকাশ করেছেন। এর আগে প্রার্থীরা জানিয়েছিলেন, নিয়োগ বিজ্ঞপ্তির চার বছর পেরিয়ে গেলেও রূপালী ব্যাংকের ওই নিয়োগ প্রক্রিয়া শেষ হয়নি।

উল্লেখ্য, ৭৩৬টি পদের বিপরীতে ২০১৬ সালের ৩ আগস্ট রূপালী ব্যাংকের কর্মকর্তা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। আবেদনের শেষ সময় ছিল ২৩ আগস্ট। ৬০ হাজার ২৪২ জন তাতে আবেদন করেন।এই বিজ্ঞপ্তি প্রকাশের তিন বছর পর ২০১৯ সালের শেষে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। তাতে উত্তীর্ণ হন ১০ হাজার ১১৯ জন। এরপর ২৬ ডিসেম্বর লিখিত পরীক্ষা হয়। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন দুই হাজার ৪৭৫ জন। উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ৫ জানুয়ারি শুরু হয়ে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত চলে। এরপর সাত মাস পেরিয়ে গেলেও ফল প্রকাশ হয়নি। দীর্ঘ অপেক্ষার পর আজ সেই ফল প্রকাশ করা হলো।


সর্বশেষ সংবাদ