বাকৃবিতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

বাকৃবিতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
বাকৃবিতে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু  © টিডিসি ফটো

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ট্রেনে কাটা পড়ে বহিরাগত একজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম মো. সোহেল। তাঁর বয়স আনুমানিক ৩০ বছর। মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে যুবকের লাশ উদ্ধার করেছে ময়মনসিংহ রেলওয়ে থানা–পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে থানার সাব-ইনস্পেক্টর মো. শহিদুল ইসলাম। তিনি বলেন, বিকাল সাড়ে ৪ টার দিকে ময়মনসিংহ–ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে যুবকটি মারা যায়। পরে সন্ধ্যার সময় নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়। তার কাছে থাকা মুঠোফোন ব্যাবহার করে তার পরিবারকে জানানো হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক ভাবে লাশকে রেলওয়ে থানায় নিয়ে যাওয়া হবে। পরে ময়মনসিংহ মেডিকেলে ময়নাতদন্ত শেষে পরিবারবর্গের কাছে হস্তান্তর করা হবে।

প্রত্যক্ষদর্শী বিশ্ববিদ্যালয়ে নির্মানাধীন ছাত্রী হলের কর্মরত ব্যক্তিদের সূত্রে জানা যায়, ট্রেন আসার প্রায় এক ঘণ্টা আগে যুবকটিকে রেললাইনে বসে থাকতে দেখা যায়। যখন ট্রেন আসে তখন যুবকটি রেললাইন থেকে উঠে হাটতে থাকে। ট্রেন চলে যাওয়ার পর যুবককে না দেখতে পেয়ে উপস্থিত ব্যাক্তিরা রেললাইনের পাশে গেলে যুবককে পড়ে থাকতে দেখে। পরে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানায়।

নিহতের পিতা সুবত জানান, সোহেল আজ সকাল ১০ টার দিকে বাসা থেকে বের হয়। বেশ কিছুদিন ধরেই তার মানসিক সমস্যা ছিলো। সচারচার সে মুক্তাগাছার বাইরে যায় না। তবে এদিকে আসবে তা কল্পনা করতে পারিনি। 

বিশ্ববিদ্যালয়ে প্রক্টর অধ্যাপক ড. আজহারুল ইসলাম বলেন, খবর পাওয়ার সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের কর্মরত পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে রেলওয়ে থানা পুলিশকে জানানো হয়। রেলওয়ে পুলিশ আসার আগ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত ছিলো।


সর্বশেষ সংবাদ