শেকৃবির হলের ১০ তলা থেকে পড়ে গেলেন ছাত্রী

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) দশ তলা বিশিষ্ট কৃষকরত্ন শেখ হাসিনা আবাসিক হলের ছাঁদ থেকে পড়ে এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। আহত শিক্ষার্থীর নাম মারিয়া রহমান। তিনি বিশ্ববিদ্যালয়টির কৃষি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রীর একাধিক সহপাঠী জানান, সে ২০২৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিল কিন্তু বিভিন্ন কারণে ইয়ার ড্রপ হয়। আসন্ন সেমিস্টার ফাইনাল পরীক্ষায়ও সে ৬০ শতাংশ উপস্থিতি না থাকায় অংশগ্রহণের অনুমতি পায়নি। এসব বিষয় নিয়ে সে খুবই হতাশাগ্রস্ত ছিল। আর এই হতাশা থেকেই আত্মহত্যার চেষ্টা করে থাকতে পারে।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়টির প্রক্টর মো. হারুন-উর-রশিদ বলেন, সকালে এক ছাত্রীর ছাঁদ থেকে পড়ে যাওয়ার সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে যাই এবং তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালের জরুরি বিভাগে নেই, পরবর্তীতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

এসময় তিনি আরো বলেন, সকালে সংবাদ পেয়েই ছাত্রীর মা এসেছে। তাঁর অবস্থা সংকটাপন্ন। তবে চিকিৎসকরা সর্বোচ্চ চেষ্টা করছেন তাঁর জীবন বাঁচানোর। 

বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, একজন ছাত্রী ছাঁদ থেকে পড়ে গিয়ে আহত অবস্থায় ঢামেকে ভর্তি রয়েছেন। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ