বাকৃবির সমাবর্তনের বিজ্ঞপ্তি প্রকাশ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ছয় বছর পর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) অষ্টম সমাবর্তন আয়োজন করতে যাচ্ছে কর্তৃপক্ষ। আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে সমাবর্তনের সম্ভাব্য সময় নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ছাইফুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ২০১৬ সালে বিশ্ববিদ্যালয়টির সপ্তম সমাবর্তন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্নাতক পর্যায়ে ২০১৪ সালের জানুয়ারি-জুন সেমিস্টার থেকে ২০২১ সালের জানুয়ারি-জুন সেমিস্টার পর্যন্ত গ্রাজুয়েটরা সমাবর্তনে অংশ নিতে পারবেন। স্নাতকোত্তরে ২০১৪ সালের জানুয়ারি-জুন সেমিস্টার থেকে চলতি বছরের এপ্রিল-সেপ্টেম্বর সেমিস্টার পর্যন্ত ডিগ্রি লাভকারীরা অংশ নিতে পারবেন।

আরো পড়ুন: ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তি শেষ আজ, চতুর্থ ধাপে নতুন নিয়ম

পি.এইচ.ডি. পর্যায়ে ২০১৬ সাল থেকে এখনও মূল সার্টিফিকেট গ্রহণ করেননি যারা, তারা অংশগ্রহণ করতে পারবেন। সমাবর্তনে অংশগ্রহণে আগ্রহীদের আগামী ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে আবেদন করতে হবে।

রেজিস্ট্রেশন ফি বাবদ স্নাতক পর্যায়ে দেড় হাজার, স্নাতকোত্তর পর্যায়ে দুই হাজার এবং পিএইচডি পর্যায়ে চার হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। আগ্রহী শিক্ষার্থীরা ((https://bau.edu.bd/convocation) লিংকে ক্লিক করে আবেদন করতে পারবেন।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ