দ্বিতীয় ধাপে ভর্তির পরও জাবির ৬১৯ আসন শূন্য

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে দ্বিতীয় মেধাতালিকা থেকে ভর্তির পরও ৬১৯টি আসন শূন্য রয়েছে। রোববার (১৯ মে) বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়েছে। এসব আসনে অপেক্ষমান ভর্তিচ্ছুদের আগামী ২৩ মে ভর্তির জন্য ডাকা হয়েছে। 

প্রকাশিত তথ্য অনুযায়ী, মোট সাতটি ইউনিটে ৬১৯টি আসন ফাঁকা রয়েছে। এর মধ্যে ছেলেদের ৩৬২টি এবং মেয়েদের ২৫৭টি আসন রয়েছে। সবচেয়ে বেশি আসন শূন্য রয়েছে ‘এ’ ইউনিটে। ছেলেদের ১৩০ এবং মেয়েদের ৭৫টি আসন এখনো ফাঁকা রয়েছে।

এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে শিক্ষার্থীদের শূন্য আসনে ভর্তির জন্য অপেক্ষমাণ তালিকায় থাকা ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আগামী বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ১২টার মধ্যে সশরীরে সংশ্লিষ্ট ইউনিট অফিসে উপস্থিত থাকার জন্য বলা হলো।

আরো পড়ুন: গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভাগ পছন্দক্রমসহ ভর্তি শুরু আজ, মাইগ্রেশন চারটি

বিস্তারিত জানতে https://bachelor.ju-admission.org/news/86 -ওয়েবসাইটে ক্লিক করতে বলা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) ও কেন্দ্রিয় ভর্তি পরিচালনা কমিটির সচিব সৈয়দ মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ