নিটোরে ভর্তি আবেদনের সুযোগ আর একদিন

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান
জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চিকিৎসা অনুষদের অধীন জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (নিটোর) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তির জন্য আর একদিন আবেদনের সময় পাবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। বর্ধিত সময়সীমা অনুযায়ী, আগামীকাল রোববার (১০ মার্চ) আবেদনের সময় শেষ হচ্ছে।

নিটোরের পরিচালক অধ্যাপক ডা. কাজী শামীম উজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, চার বছর একাডেমিক এবং এক বছর বাধ্যতামুলক ইন্টার্নশীপসহ পাঁচ বছর মেয়াদী বিএসসি ইন ফিজিওথেরাপি কোর্সের প্রথম বর্ষে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য অনলাইনের মাধ্যমে আবেদনপত্র আহবান করা হচ্ছে। আবেদন http://nitorbd.bigmsoft.com -ওয়েবসাইটের মাধ্যমে করতে হবে।

আবেদনের পূর্বে ফি ১ হাজার টাকা অগ্রনী ব্যাংকের মাধ্যমে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে। অনলাইনে আবেদনের জন্য আবেদনকারীর ছবি ও স্বাক্ষর (সর্বোচ্চ 300kb JPG), এবং ব্যাংক জমা রশিদের স্ক্যান কপি (সর্বোচ্চ 4ookh, JPG) প্রয়োজন হবে। আবেদনের বিস্তারিত নির্দেশনা ওয়েবসাইটে দেখে যথাযথভাবে আবেদন প্রক্রিয়া সম্পন্ন কি হইবে।

সংশোধিত সময়সীমা
আবেদনের শেষ সময়: ১০ মার্চ (রাত ১২টা)
প্রবেশপত্র সংগ্রহ: ২৪ এপ্রিল হতে ২ মে (রাত ১২টা) পর্যন্ত http://nitorbd.bigmsoft.com হতে ডাউনলোড করা যাবে।
ভর্তি পরীক্ষা: আগামী ৩ মে (শুক্রবার) সকাল ১০টা। সময় এক ঘণ্টা।
সেন্টার: বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমী (সাবেক আগারগাও তালতলা কলোনী স্কুল অ্যান্ড মহিলা কলেজ)।

আরো পড়ুন: প্রকৌশল গুচ্ছের ভর্তি পরীক্ষায় প্রথম ইশতিয়াক মঈন

ডাউনলোড করা প্রবেশপত্রের রঙিন প্রিন্ট কপিসহ ভর্তি পরীক্ষার দিন উপস্থিত থাকতে হবে। প্রয়োজনে যোগাযোগের ফোন নম্বর ০১৭১১-৩৪৫৮৬৯। এ ছাড়া nitor.nazrul@gmail.com ই-মেইলের মাধ্যমেও যোগাযোগ করা যাবে।


সর্বশেষ সংবাদ