ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার পেলেন আহমেদ জায়িফসহ ৮ সাংবাদিক

ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার নিচ্ছেন আহমেদ জায়িফ
ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার নিচ্ছেন আহমেদ জায়িফ  © সংগৃহীত

বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশন (ক্র্যাব) সেরা প্রতিবেদন পুরস্কার-২০১৯ পেয়েছেন প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আহমেদ জায়িফসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৮ সাংবাদিক।

আজ শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ক্র্যাব সেরা প্রতিবেদন পুরস্কার-২০১৯ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

যারা পুরস্কার পেয়েছেন- অনুসন্ধানী প্রতিবেদন-১ (প্রিন্ট/অনলাইন) ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন প্রথম আলোর আহমেদ জায়িফ। অনুসন্ধানী প্রতিবেদন-২ ( টেলিভিশন/রোডিও) যৌথভাবে দুই জন পুরস্কার পেয়েছেন সময় টিভির খান মুহাম্মদ রুমেল ও এনটিভির সফিক শাহীন।

মাদক বিষয়ে অনুসন্ধানী প্রতিবেদন-১ (প্রিন্ট/অনলাইন) ডেইলি স্টারের জামিল খান।  

নারী ও শিশু নির্যাতন বিষয়ক প্রতিবেদন-১ (প্রিন্ট/অনলাইন) পুরস্কার পেয়েছেন ডেইলি স্টারের জামিল খান এবং নারী ও শিশু নির্যাতন বিষয়ক প্রতিবেদন-২ ( টেলিভিশন/রেডিও) দীপ্ত টিভির আসিফ জামান সুমিত।

মানবাধিকার বিষয়ক প্রতিবেদন-১ ( টেলিভিশন/রেডিও) বাংলাভিশনের দিপন দেওয়ান। মানবাধিকার বিষয়ক প্রতিবেদন (আখতারুজ্জামান লাবলু স্মৃতি পদক) পুরস্কার পেয়েছেন বাংলা ট্রিবিউনের আমানুর রহমান রনি।

এছাড়া অনুষ্ঠানে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি-২০১৯ এর নেতাদের সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। এ সময় অনুষ্ঠানে ক্র্যাবের আট জন নতুন অস্থায়ী সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান ও নুরে আলম মিনা উপস্থিত ছিলেন। ক্র্যাবের সভাপতি আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।


সর্বশেষ সংবাদ