বন্যার্তদের সহায়তা করতে গিয়ে মারধরের শিকার ঢাবি ছাত্র 

বন্যার্তদের সহায়তা করতে গিয়ে মারধরের শিকার ঢাবি ছাত্র 
বন্যার্তদের সহায়তা করতে গিয়ে মারধরের শিকার ঢাবি ছাত্র   © টিডিসি ফটো

সুনামগঞ্জে বন্যার্তদের সহায়তা করতে গিয়ে মারধরের শিকার হয়েচেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) আইন বিভাগের শিক্ষার্থী অনিন্দ্য দাস। সে ঢাবির জগন্নাথ হলের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আবাসিক শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলায়।

শুক্রবার (৮ জুলাই) রাত ৯ টায় সুনামগঞ্জ সদরের নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত পক্ষের দাবি, তাদের মধ্যে মারামারি হয়নি এবং সে কিছু জানে না।

জানা যায়, অভিযুক্ত ব্যক্তির নাম শাহরিয়ার নুর নিহান। সে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক  সম্পাদক। নিহান জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনের অনুসারী। 

অভিযোগকারী অনিন্দ্য দাস বলেন, ত্রাণকাজ শেষ করে আমি রাত ৯ টায় আড্ডা দিতে গেলাম। নিহান বাহিরের পাড়ার হওয়া সত্ত্বেও আমাদের সাথে মাঝে মাঝে আড্ডা দেয়। সে আমাকে প্রথমে জিজ্ঞেস করে কার রাজনীতি করি। আমি বলি হলের কাজল দাদার রাজনীতি করি। কথা বলার একপর্যায়ে সে ক্ষুব্ধ হয়ে চাবির রিং দিয়ে আমাকে আঘাত করে। তখন আমার নাক ফেটে রক্ত পড়া শুরু হয়। 

তিনি আরও বলেন, সে আমাকে আরও মারার জন্য উদ্ধত হলে আমি ওই স্থান ত্যাগ করে মেডিকেলে আসি। ড্রেসিং করিয়েছি। কালকে নাক-গলার ডাক্তার দেখাবো। আমি ন্যায়বিচার দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত শাহরিয়ার নুর নিহান বলেন, ঈদের সময় আমি সারাদিন কোরবানির গরু নিয়ে ব্যস্ত ছিলাম। আমি হঠাৎ করে ফেসবুকে এসব দেখতেছি। আমি এমন কিছু করিনি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন বলেন, তাদের বিষয়টি আমি শুনেছি। তাদের মধ্যে সিনিয়র জুনিয়র ইস্যু নিয়ে ঝামেলা হয়েছে। অনিন্দ্যের সাথে আমার কথা হয়েছে। আমি তাদের সাথে বসে ঝামেলা মিটমাট করে দেব।


সর্বশেষ সংবাদ