জাবিতে অ্যাম্বুলেন্সের দায়িত্ব মেডিক্যাল সেন্টারে হস্তান্তর 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সুবিধার্থে  অ্যাম্বুলেন্স পরিচালনার দায়িত্ব বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারকে হস্তান্তর করা হয়েছে। পূর্বে এর দেখাশোনা করতো পরিবহন অফিস।

বুধবার ( ৬ জুলাই) বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার  (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সুবিধার্থে তথা বিশ্ববিদ্যালয় পরিবারের অ্যাম্বুলেন্স সেবা নিশ্চিত করার লক্ষ্যে পরিবহন অফিসের এ্যাঅ্যাম্বুলেন্স ও অ্যাম্বুলেন্স ড্রাইভার ( পদ ও পদবীসহ)  চিকিৎসা কেন্দ্রে স্থানান্তর করা হলো। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরিবহন পুলের বহুবিধ কার্যক্রমের পাশাপাশি অ্যাম্বুলেন্স পরিচালনায় নানা জটিলতা সৃষ্টি হয়।তাই অ্যাম্বুলেন্সগুলো চিকিৎসা কেন্দ্রের মাধ্যমে পরিচালিত হবে। এছাড়া জুন  তারিখে বিশেষ  সিন্ডিকেট সভার সিদ্ধান্ত অনুযায়ী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারের অ্যাম্বুলেন্স রক্ষাণাবেক্ষণের দায়িত্ব পরিবহন অফিস পালন করবে৷

বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিসের ভারপ্রাপ্ত শিক্ষক অধ্যাপক সায়েদুর রহমান বলেন, আমি দায়িত্ব নেয়ার পরই খেয়াল করলাম পরিবহন অফিস অ্যাম্বুলেন্স পরিচালনা করায় বিশ্ববিদ্যালয় পরিবারেরঅ্যাম্বুলেন্স প্রাপ্তিতে সমস্যা হচ্ছে। বিষয়টি বিবেচনা করে সবার সুবিধার্থে প্রস্তাবটি করা হয়। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আমার প্রস্তাব গ্রহণ করায় তাদেরকেও বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।


সর্বশেষ সংবাদ