লাফ দেয়ার আগে সুইসাইড নোট ছাদে রেখে দেন ঢাবি ছাত্রী

জায়না হাবীব প্রাপ্তি ও ঢাবি লোগো
জায়না হাবীব প্রাপ্তি ও ঢাবি লোগো  © সংগৃহীত

রাজধানীর আদাবর এলাকার জাপান গার্ডেন সিটির ১৬ তলা ভবন থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জায়না হাবীব প্রাপ্তি। ছাদ থেকে লাফিয়ে পড়ার আগে একটি সুইসাইড নোট ছাদে রেখে দেন তিনি।

 বুধবার (১ জুন) বিকেল পাঁচটার পর এই ঘটনা ঘটে। 

নিহত প্রাপ্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি জাপান গার্ডেন সিটির ১৬ নম্বর ভবনের ১০২ নম্বর ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী সদরে।

আরও পড়ুন: ছাদ থেকে পড়ে ঢাবি ছাত্রীর মৃত্যু

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল পাঁচটার দিকে জায়না তাঁদের ভবনের ছাদে যান। তিনি বাইরে থেকে ছাদের দরজার ছিটকিনি লাগিয়ে দেন। এ সময় বৃষ্টি হচ্ছিল। একপর্যায়ে বাড়ির নিরাপত্তাকর্মী ছাদের দরজা খোলা রাখতে বললেও জায়না তা শোনেননি। একপর্যায়ে তিনি ছাদ থেকে নিচে ঝাঁপ দেন এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে আদাবর থানার পুলিশসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে জায়নার লাশ উদ্ধার করেন।

পুলিশের মোহাম্মদপুর অঞ্চলের সহকারী কমিশনার মুজিব আহমেদ পাটোয়ারি গণমাধ্যমকে বলেন, ছাদের ও আশপাশের ভবনের ক্লোজড সার্কিট ক্যামেরার (সিসি) ফুটেজে দেখা গেছে, জায়না ছাদে উঠে বৃষ্টির মধ্যে হাঁটাহাঁটি করেন। একপর্যায়ে তিনি তাঁর মুঠোফোনটি একটি পলিথিনে ঢোকান। ছাদে ওই মুঠোফোন ও একটি ‘সুইসাইড নোট’ রেখে তিনি এক পর্যায়ে ছাদ থেকে নিচে লাফিয়ে পড়েন।


সর্বশেষ সংবাদ