নরসুন্দার নেতৃত্বে সাদ্দাম-রাজু

নরসুন্দার নতুন নেতৃত্বে সাদ্দাম-রাজু
নরসুন্দার নতুন নেতৃত্বে সাদ্দাম-রাজু  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার অন্তর্গত নান্দাইল উপজেলার শিক্ষার্থীদের সংগঠন নরসুন্দার চার সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নতুন সভাপতি মনোনীত হয়েছেন নাজমুল ইসলাম সাদ্দাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন আনোয়ার পারভেজ রাজু।

সোমবার (১০ এপ্রিল) সংগঠনটির সাবেক ও বর্তমান সকলের মতামতের ভিত্তিতে আগামী এক বছরের জন্য নরসুন্দার আংশিক কমিটি ঘোষণা করা হয়।

নব মনোনীত সভাপতি নাজমুল ইসলাম সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দর্শন বিভাগের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ রাজু একই বর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী।

এছাড়াও কমিটির কার্যনির্বাহী পরিষদের সহ- সভাপতি পদে মনোনীত হয়েছেন রাব্বি হাসান এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে তোফায়েল আহমেদ।

এ বিষয়ে নাজমুল ইসলাম সাদ্দাম বলেন, আমি প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই নরসুন্দার সকল অগ্রজদের প্রতি আমাকে নরসুন্দার সভাপতির দায়িত্ব দেওয়ার জন্য। ‘সু- শিক্ষায় শিক্ষিত হবো, আলোকিত আধুনিক নান্দাইল গড়বো’- এই স্লোগান কে সামনে রেখে নান্দাইলের শিক্ষার্থীদের সর্বাত্মক সহযোগিতা করে পাশে থাকার চেষ্টা করবো।

এ বিষয়ে সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ রাজু বলেন, আমাকে নরসুন্দার দায়িত্ব দেওয়ার জন্য সকল অগ্রজদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ইনশাল্লাহ আমরা সিনিয়র ভাইদের সুপরামর্শ ও সহযোগিতার ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ে কাজের পাশাপাশি নান্দাইলের শিক্ষার্থীদের জন্য কাজ করতে চেষ্টা করব। আমরা নরসুন্দার সকল কার্যক্রম এগিয়ে নিতে সকল সিনিয়র ভাই, জুনিয়র ও বন্ধুদের সহযোগিতা চাই।

এর আগে (০৯ এপ্রিল) নরসুন্দা কর্তৃক এক ইফতার ও দোয়ার অনুষ্ঠান আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ১৪ এর অধিনায়ক মোহাম্মদ তোফায়েল আহমেদ, এডভোকেট রফিকুল ইসলাম, মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফরিদ আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটি সদস্য আলমগীর কবির দোলন সহ বিশিষ্ট সাংবাদিক ও লেখক হুমায়ুন কবির।


সর্বশেষ সংবাদ