স্টেজ ফর ইয়ুথ ঢাবি শাখার আহ্বায়ক সুমন

স্টেজ ফর ইয়ুথ ঢাবি শাখার আহ্বায়ক সুমন
স্টেজ ফর ইয়ুথ ঢাবি শাখার আহ্বায়ক সুমন  © টিডিসি ফটো

আগামী ৩ মাসের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার স্টেজ ফর ইয়ুথের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (০৯ এপ্রিল) সংগঠনটির চেয়ারম্যান ইলিয়াস হোসেন এবং সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞিপ্তিতে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সুমন। যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন যথাক্রমে আব্দুল কাদের জিলানী, তানি তামান্না, মাহবুব আলম, সানজিয়া আলম, তারান্নুমা হক, নাসিম মিয়া।

এছাড়াও আহ্বায়ক কমিটিতে সদস্য হিসেবে আছেন মো. শাওন, ফজলে রাব্বি, উসুয়াতুন হাসানা হাসি, নাঈম আহমেদ, মুহাম্মদ কুতাইবা, শারমিন সিমি, নেয়ামুল ইসলাম, মারুফ হাসান শাহীন, ঈদমিরা আঁখি, মো. সুমন আলী, নাহিদ হাসান, সুফিয়ান সোহাগ, ফয়েজ উল্লাহ্ নেহাল, নূরে জান্নাত সুজানা ও ইব্রাহিম সাকিব।

সংগঠনটির চেয়ারম্যান ইলিয়াস হোসেন নবগঠিত কমিটি নিয়ে বলেন, দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীরা তাদের মেধা মনন ও সৃজনশীলতার পরিচয় সবখানে রাখবে। মেধাবী শিক্ষার্থীদের দক্ষ, নিজেদের স্কিল ডেভলাপসহ সামাজিক বিভিন্ন কাজে নিজেদের ছাপ রাখবেন। দেশ ও জাতী তাদের কাছে অনেক কিছু প্রত্যাশা করেন।

আহ্বায়ক মোহাম্মদ সুমন বলেন, আমাদের ওপর আস্থা রেখে সবার মতামতের ভিত্তিতেস্টেজ ফর ইয়ুথ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমাকে যে দায়িত্ব অর্পণ করেছেন আমি সর্বাত্মক চেষ্টা করব শতভাগ নিষ্ঠা ও একাগ্রতার সঙ্গে দায়িত্ব পালন করতে। তরুণদের নিয়ে কাজ করার জন্য এমন গুরুত্বপূর্ণ সংগঠনের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সর্বোচ্চ পদে থেকে আমি চেষ্টা করবো নতুন কিছু করার।


সর্বশেষ সংবাদ