জাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাবিলা, সম্পাদক তারিশা

জাবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি
জাবি ক্যারিয়ার ক্লাবের নতুন কমিটি  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আগামী এক বছরের জন্য জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাবের (জেইউসিসি) সপ্তম কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার (১৪ আগস্ট) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪৭তম আবর্তনের শিক্ষার্থী মারিয়াম জাহান সাবিলাকে সভাপতি ও একই বিভাগের ৪৭তম আবর্তনের শিক্ষার্থী হাসিন মুশতারী তারিশাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি (প্রশাসন) আসিফ ইমরান, সহ-সভাপতি (কার্যক্রম) সামিহা ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আশিকুন নবী, অর্থ সম্পাদক মো. জাহিদ হাসান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সায়মা সুলতানা, মিডিয়া সম্পাদক আরিফুজ্জামান উজ্জল, মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. তারেকুজ্জামান, শিক্ষা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম এবং যোগাযোগ ও প্রকাশনা সম্পাদক মাশার্রাত মহিউদ্দিন কাশফি। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- মেহেদী হাসান, জাহিদ হোসেন ও সিয়াম উদ্দিন।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ক্যারিয়ার ক্লাব “Build Thyself, Serve the Nation” স্লোগানে যাত্রা শুরু করেছিল। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ক্লাবটি অলাভজনক সংগঠন হিসাবে সল্প সময়ে জনপ্রিয় হয়ে উঠেছে।

ক্লাবটির মাধ্যমে বিভিন্ন ধরনের দক্ষতা উন্নয়ন সেশন আয়োজন করা হয়। এছাড়া শিক্ষার্থীরা নিজেদের কিভাবে চাকুরী বাজারে প্রতিদ্বন্দ্বী হিসাবে গড়ে তুলবে এবং বিসিএস ও ব্যাংক জবস প্রিপারেশনে গাইডলাইনসহ বাইরে উচ্চশিক্ষা গ্রহণে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে থাকে।


সর্বশেষ সংবাদ