৯ দিনে প্রাপ্ত গণ অনুদান প্রায় ১০ লাখ, হিসাব দিলেন রাশেদ

মুহাম্মদ রাশেদ খাঁন
মুহাম্মদ রাশেদ খাঁন

নয় দিনে ৯ লাখ ৭৭ হাজার ৪৪০ টাকা সাহায্য পেয়েছে সাবেক ভিপি নুরুল হক নুর ও মুহাম্মদ রাশেদ খাঁনদের সংগঠন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ। গত ১৬ অক্টোবর নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে গণ অনুদান চেয়ে লিফলেট প্রকাশ করেছিল তারা। সেখানে নতুন রাজনৈতিক দল পরিচালনায় সাহায্য চেয়ে ৮টি মোবাইল ব্যাংকিং নম্বর ও একটি ব্যাংক অ্যাকাউন্ট নম্বর দেন তারা।

রোববার রাতে ফেসবুক লাইভে সেই হিসাবই প্রকাশ করেছেন ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন। লাইভে মোবাইল নাম্বার উল্লেখ নতুন করে আবারও গণ অনুদান প্রদানের আহ্বান জানান ছাত্র অধিকার পরিষদের এই নেতা।

হিসাব প্রকাশকালে রাশেদ জানান, ৮টি মোবাইল ব্যাংকিং নাম্বার ও ব্যাক্তিগত ব্যাংক অ্যাকাউন্টে মোট ৯ লাখ ৭৭ হাজার ৪৪০ টাকা অনুদান এসেছে। এর মধ্যে ব্যয় হয়েছে ১ লাখ ৪৯ হাজার ৪৪০ টাকা। ব্যালেন্স হিসেবে অবশিষ্ট রয়েছে ৮ লাখ ২৮ হাজার টাকা।

জানতে চাইলে মুহাম্মদ রাশেদ খাঁন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমাদের হিসাব পুরোপুরি স্বচ্ছতার ভিত্তিতে পরিচালিত। প্রাপ্ত সব টাকাই নতুন গঠিত দলের সাংগঠনিক কাজ ও মানুষের অধিকার আদায়ের কাজে ব্যয় হচ্ছে এবং হবে।

রাশেদ বলেন, আমরা গণ মানুষের অধিকার আদায়ে কাজ করছি। এজন্য অতীতেও আমাদের সাহায্য প্রয়োজন ছিল, এখন এবং ভবিষ্যতেও প্রয়োজন হবে। তিনি বলেন, ‘আমরা গণ অধিকার পরিষদ পরিচালনার জন্য অনুদান চেয়েছিলাম। যার মাধ্যমে বাংলাদেশে নতুন রাজনৈতিক ধারা শুরু হবে বলে বিশ্বাস করি।’


সর্বশেষ সংবাদ