অনশনে অসুস্থ সেই শিক্ষার্থী জ্বর নিয়ে ঢামেকে ভর্তি

অনশনরত ঢাবির সেই শিক্ষার্থী
অনশনরত ঢাবির সেই শিক্ষার্থী

ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর ও অন্য আসামিদের গ্রেফতারের দাবিতে অনশনরত ছাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। টানা আটদিন অনশনে থেকে অসুস্থ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (১৬ অক্টোবর) জ্বর নিয়ে রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজে করোনা ইউনিটে তার চিকিৎসা চলছে। 

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে ৮ অক্টোবর সন্ধ্যায় রাজু ভাস্কর্যে আমরণ অনশনে বসেন সেই শিক্ষার্থী।

উল্লেখ্য, গত ২০ সেপ্টেম্বর রাতে নুরুল হক নুরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী লালবাগ থানায় একটি মামলা করেন। মামলায় ছয়জনকে আসামি করা হয়। এরপর ২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৮টার দিকে নুরকে গ্রেফতার করে পুলিশ।

এ ধর্ষণের মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগেও তাকে আটক করা হয়। এরপর তাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা শেষে রাত ১২টা ৩৫ মিনিটে তাকে ছেড়ে দেয়া হয় তাকে।


সর্বশেষ সংবাদ