একমাত্র কন্যাসহ ঢাবি শিক্ষিকা করোনা আক্রান্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী ও তার একমাত্র কন্যা প্রথমা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী ও তার একমাত্র কন্যা প্রথমা  © টিডিসি ফটো

একমাত্র কন্যাসহ করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী। এর আগেও অসুস্থতায় ভুগছিলেন ঢাবির ওই শিক্ষিকা।

তার শুভাকাঙ্ক্ষী সূত্রে জানা গেছে, তাদের (সাবরিনা সুলতানা চৌধুরী এবং তার একমাত্র কন্যা প্রথমা) শারীরিক অবস্থা খুবই খারাপ।

রবিন নামের ওই শুভাকাঙ্ক্ষী নিজের সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়ে জানান, সাবরিনার কর্কট, হৃদপিণ্ড আর ফুসফুসে পানি জমে থাকা আর আরাে সমস্যার সাথে কোভিড যুক্ত হওয়ায় বিষয়টা একটু জটিল হয়ে গেছে। প্রথমাও ভীষণ কষ্ট পাচ্ছে।

তাদের উভেয়ের জন্য প্রার্থনা চেয়ে তিনি বলেন, সবাই একটু বেশি করে প্রার্থনা করবেন তাদের জন্য। আজকের এই দিনে সবাইকে তাদের আশু রােগমুক্তির জন্য দোয়া ও প্রার্থনা করার জন্য বিশেষভাবে অনুরােধ জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, তাদের অসুস্থতার বিষয়ে আমার একটু ধারণা ছিলো। তবে কোভিডের বিষয়ে আমি জানতে পারি নি।

জানতে চাইলে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, অসুস্থতা জানতাম, কিন্তু কোভিড হয়েছে বলে জানি না। আমি খবর নিচ্ছি।


সর্বশেষ সংবাদ