ঢাবির লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী সমিতির ওয়েবসাইট উদ্বোধন

অনুষ্ঠানের ফেসবুক লাইভ থেকে নেওয়া
অনুষ্ঠানের ফেসবুক লাইভ থেকে নেওয়া

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী সমিতি কল্যাণ সমিতির ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। গত শনিবার বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল অনলাইনে যোগ দিয়ে www.du-lakshmipur.org ওয়েবসাইটটি উদ্বোধন করেন। 

ওয়েবসাইট উদ্বোধনের পাশাপাশি অনলাইনের ওই অনুষ্ঠানে সমিতি আয়োজিত লেখালেখি প্রতিযোগিতায় পুরস্কার বিজয়ীদের নামও ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন ডাকসুর সাবেক সদস্য ও সমিতির সাবেক সভাপতি তানভীর হাসান সৈকত। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সভাপতি রাশেদ হোসেন৷ সঞ্চালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলী মামুন।

অনুষ্ঠানে ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্র-ছাত্রী সমিতি কল্যাণ সমিতি, এটি ছাত্রদের একটি সংগঠন। লেখালেখি প্রতিযোগিতা ও ওয়েবসাইট তৈরি দুটিই প্রশংসনীয় উদ্যোগ। ছাত্রদের শুধু শ্রেণিকক্ষের মধ্যে নিজেদের সীমাবদ্ধ রাখলে চলবে না। বিভিন্ন ধরনের সামাজিক-সাংস্কৃতিক কার্যক্রমে নিজেদের যুক্ত রাখতে। বিশেষ তোমরা যারা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী, একজন শিক্ষক হিসেবে আমি বলবো, তোমাদের বিশ্ববিদ্যালয়ের দৃষ্টিভঙ্গি নিয়ে জীবন পরিচালনা করতে হবে।


সর্বশেষ সংবাদ