সাত কলেজের ফল সংশোধনে অনলাইনে আবেদন শুরু

  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের ফলাফল সংশোধনের জন্য অনলাইনে আবেদন গ্রহণ শুরু করেছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রয়ক মো. বাহালুল হক চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অধিভুক্ত সরকারি সাত (৭) কলেজের ফলাফল সমন্বয় ও সংশােধনের জন্য অনলাইনে আবেদন গ্রহণ করা হচ্ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনলাইনে আবেদনের জন্য নিম্মোক্ত লিংকে https://dua7ccomplain.com প্রবেশ করে ফলাফল সমন্বয় সংশােধনের আবেদন করতে কলেজ কর্তৃপক্ষকে সংশ্লিষ্ট শিক্ষার্থীদের অবগত করার জন্য অনুরােধ করা হচ্ছে।

শিক্ষার্থীদের দুর্ভোগের কথা বিবেচনা করে এমন উদ্যোগের প্রশংসা করেছেন সাত কলেজের সমন্বয়ক (ফোকাল পয়েন্ট) ও কবি নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

তিনি বলেন, করোনাকালে এ ধরনের একটি বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেয়ায় মাননীয় উপাচার্যসহ পরীক্ষা সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ। আশা করছি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাথে অধিভুক্ত সরকারি ৭ কলেজের সকল যোগাযোগ অনলাইনে সম্পন্ন করার গৃহীত সিদ্ধান্ত দ্রুত বাস্তবায়ন হবে।


সর্বশেষ সংবাদ