দুই বছর পর জাবির সমাবর্তন, দিনক্ষণ জানালেন উপাচার্য

  © ফাইল ফটো

আগামী বছরের (২০২৫ সাল) ফেব্রুয়ারি মাসে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ৭ম সমাবর্তন আয়োজনের জন্য আগ্রহ প্রকাশ করেছে উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম। এর আগে ২০২৩ সালের ২৫ ফেব্রুয়ারি তারিখে বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠিত হয়েছিল। ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠিত হওয়ার ২ বছর পর ৭ম সমাবর্তন অনুষ্ঠিত হবে।  

শনিবার (২৯ জুলাই) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন রেজিস্ট্রার ভবনের সিনেট হলে ৪১ তম বার্ষিক সিনেট সভায় এক লিখিত বক্তব্যে তিনি এ আগ্রহ প্রকাশ করেন।

লিখিত বক্তব্যে সিনেট সভায় সভাপতির বক্তব্যে জাবি উপাচার্য অধ্যাপক নূরুল আলম বলেন, "২০২৩ সালের ২৫ ফেব্রুয়ারি তারিখে বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ সমাবর্তন অনুষ্ঠিত হয়েছিল। আমি ২০২৫ সালের ফেব্রুয়ারি মাসে ৭ম সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করতে আগ্রহী।"

তিনি আরও বলেন, "মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে আমি এ আগ্রহ ব্যক্ত করি। তিনি আমাকে ৭ম সমাবর্তন অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি গ্রহণের সদয় সম্মতি দান করেছেন। আমি এ বিষয়ে আপনাদের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করি।"

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪১তম সিনেট সভায় ২০২৪-২৫ অর্থবছরের জন্য ৩১৮ কোটি ৪৪ লাখ টাকার বাজেট অনুমোদনের জন্য পেশ করা হয়।


সর্বশেষ সংবাদ