চবির শাটল ট্রেনে কাটা পড়ে এক কিশোরের মৃত্যু

  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শাটল ট্রেনের নিচে পড়ে এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। কিশোরটির বয়স আনুমানিক ১৩ বছর। তবে এখন পর্যন্ত তার নাম পরিচয় জানা যায়নি। বুধবার (১৭ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বটতলী গামী শাটল ট্রেন বিশ্ববিদ্যালয় থেকে যাচ্ছিল। ট্রেনটি সন্ধ্যা ৬টার দিকে চট্টগ্রাম পিলখানা জামে মসজিদের কাছে পৌঁছালে কিশোরটি শাটল ট্রেনের নিচে কাটা পড়ে। এ সময় ট্রেনের নিচে পড়ে তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চবির শাটল ট্রেন পিলখানা জামে মসজিদের নিকটে আসলে ওই ছেলে ট্রেনের সামনে পড়ে যায় এবং তার পুরো শরীর দ্বিখণ্ডিত  হয়ে ঘটনাস্থলেই মারা যায়। 

চট্টগ্রাম ষোলশহর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ খোরশেদ আলম জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি ছেলেটি ট্রেনে কাটা পড়ে মারা গেছে। তার পুরো শরীর দ্বিখণ্ডিত হয়েছে। শরীর ও চেহারা দেখে আমরা যতটুকু বুঝতে পেরেছি সে বস্তির কোনো ছেলে হবে। কিন্তু এখনো তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। লাশ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) রয়েছে। পরিচয় শনাক্তের কাজ চলছে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. নুরুল আজিম সিকদার বলেন, একটি কিশোর শাটলের নিচে পড়ে মারা যাওয়ার ঘটনাটি কিছুক্ষণ আগেই জেনেছি। তার বয়স ১৩ বছরের মতো হবে। রেলওয়ে কর্তৃপক্ষ এ বিষয়ে ব্যবস্থা নিচ্ছে। তার পরিচয় শনাক্ত করে পরিবারের কাছে পৌঁছে দিবে। এখন বর্তমানে লাশটি চমেকে রয়েছে।


সর্বশেষ সংবাদ