সাংবাদিক সমিতি প্রমাণ করেছে তারা বস্তুনিষ্ঠ সংবাদ করতে পারে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস) প্রমাণ করেছে যে তারা বস্তুনিষ্ঠ সংবাদ করতে পারে- বলে মন্তব্য করেছেন চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল হক।

রোববার (৩১ মার্চ) বিকেল ৫টা থেকে নগরের জিইসিতে হোটেল জামান এন্ড রেস্টুরেন্টে চবিসাসের আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি একথা বলেন।

অধ্যাপক আবদুল হক বলেন, চবি সাংবাদিক সমিতি প্রমাণ করেছে যে তারা বস্তুনিষ্ঠ সংবাদ করতে পারে। আমি আশা করি বর্তমান চবি প্রশাসন ও সাংবাদিক সমিতিসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় এই বিশ্ববিদ্যালয়ের মান একটা কাঙ্ক্ষিত পর্যায়ে পৌঁছাবে। 

সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রোকনুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংবাদিক সমিতি সভাপতি মোহাম্মদ আজহার। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. মো. আবু তাহের। 

এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য উপ-উপাচার্য (অ্যাকাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে এবং উপ-উপাচার্য (প্রশাসনিক) অধ্যাপক ড. সেকান্দর চৌধুরী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক  আবদুল হক, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা এবং সেক্রেটারি দেবদুলাল ভৌমিক, প্রাণিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ মনজুরুল কিবরীয়া এবং যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সভাপতি ড. শহীদুল হক।


সর্বশেষ সংবাদ