ঢাবির সূর্যসেন হল কুইজ ক্লাবের নেতৃত্বে প্রিন্স-সাধ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সূর্য সেন হল কুইজ ক্লাবের ২০২৪-২৫ সেশনের কার্যনির্বাহী কমিটির ৮ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে আবুবকর সিদ্দিক প্রিন্স এবং শোয়াইব হোসেন সাধ কে মনোনীত করা হয়েছে।

সোমবার  (১৮ মার্চ) বিকেল ৫ টায় সূর্যসেন হল কুইজ ক্লাব ইফতার মাহফিল আয়োজনের মধ্য দিয়ে এই কমিটি হস্তান্তর করে এবং এ কমিটিকে আগামী ১ মাসে মধ্যে পূর্ণাঙ্গ করার প্রতিশ্রুতি দেয়া হয়।

ঢাবি কুইজ সোসাইটির কেন্দ্রীয় কার্যালয়ের সভাপতি, সাধারণ সম্পাদকের উপস্থিতিতে এই কমিটির অনুমোদন করা হয়। এর মধ্যেই নতুন কমিটিকে দায়িত্ব হস্তান্তর করেন সূর্যসেন হল কুইজ ক্লাবের প্রতিষ্ঠাকালীন মডারেটর ও পলিটিক্যাল সায়েন্সের সহকারী অধ্যাপক মোহাম্মদ রাশেদ আলম ভুঁইয়া।

কমিটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সাধারণ সম্পাদক শোয়াইব হোসেন সাধ বলেন, সূর্যসেন হল কুইজ ক্লাবের রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস,তাই এই ক্লাবের মর্যাদা অটুট রাখতে আমি সর্বদা কাজ করে যাব। আর সূর্যসেন হল কুইজ ক্লাব যাতে তার সাফল্যের সর্বোচ্চ চূড়ায় পৌঁছতে পারে সে জন্য নতুন কমিটির সবার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব।

নব গঠিত কমিটির সভাপতি ইংরেজি বিভাগের শিক্ষার্থী  আবুবকর সিদ্দিক প্রিন্স দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমি সবচেয়ে বেশি নজর দেব সূর্যসেন হল স্মারক কুইজ প্রতিযোগিতার দিকে। প্রতি বছরের ন্যায় এবছরও আমরা আয়োজন করব এই প্রতিযোগিতা। আর এতে দেশের সকল বিশ্ববিদ্যালয়সহ স্কুল কলেজের শিক্ষার্থীরা যাতে অংশগ্রহণ করতে পারে সে বিষয়ে সর্বোচ্চ চেষ্টা করব।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন  ঢাকা বিশ্ববিদ্যালয় কুইজ সোসাইটির (ডিইউকিউএস) বর্তমান সভাপতি আলভি খান এবং সাধারণ সম্পাদক ইমন মুহতাসিন, সাবেক দুই সভাপতি রাকিব হাসান এবং রিমন আল মাহদী, সূর্যসেন হল কুইজ ক্লাবের সদ্য বিদায়ী কমিটির সভাপতি মির্জা সাকিব ও সাধারণ সম্পাদক জাহিদ মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ