দুর্ঘটনার কবলে চবি ভর্তি পরীক্ষার প্রশ্ন বহনকারী বাস, তিন শিক্ষক আহত

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় বাসের একটি অংশও
দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয় বাসের একটি অংশও  © টিডিসি ফটো

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত 'ডি' ইউনিটের ভর্তি পরীক্ষার প্রশ্ন বহনকারী বাস দুর্ঘটনার শিকার হয়েছে। এতে ওই বাসে থাকা তিন শিক্ষক আহত হয়েছেন। শুক্রবার (১৫ মার্চ) বিকালে সিরাজগঞ্জের তাড়াশ মহাসড়কে একটি কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। 

এ বিষয়ে দুর্ঘটনায় আহত লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ ইয়াকুব বলেন, আমরা সিরাজগঞ্জে দুর্ঘটনার শিকার হয়। আমি কোমর এবং কাঁধে প্রচণ্ড ব্যথা পেয়েছি। এ ছাড়া আহত অপর দুইজনের একজনের মুখ ও শরীর বাসের জানালার কাঁচে কেটে গেছে। 

আরও পড়ুন: পূর্ব ঘটনার জেরে চবি শিক্ষার্থীদের মারধর স্থানীয়দের, দুই শিক্ষার্থী আহত

বাসে থাকা অন্য শিক্ষক প্রতিনিধিরা হলেন বিশ্ববিদ্যালয়ের—আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহযোগী অধ্যাপক সুজিত কুমার দত্ত, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আসাদুল হক, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক আমীর নসরুল্লাহ, ক্রিমিনলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের সভাপতি মো. সাখাওয়াত হোসেন।

আগামীকাল শনিবার (১৬ মার্চ) চবির 'ডি' ইউনিটের ভর্তি পরীক্ষা চট্টগ্রাম, ঢাকা ও রাজশাহীতে অনুষ্ঠিত হবে। এজন্য আজ পরীক্ষার সরঞ্জামাদি নিয়ে চবি থেকে রাজশাহী যাচ্ছিলেন ৬ শিক্ষকের একটি প্রতিনিধি দল। চবি ভর্তি কমিটির সূত্র নিশ্চিত করেছে আগামীকাল ভর্তি পরীক্ষাটি যথা সময়ে অনুষ্ঠিত হবে।


সর্বশেষ সংবাদ