চবিতে বগুড়া জেলা সমিতির নেতৃত্বে সিজান-সামিউল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন শাহরিয়ার হাসান সিজান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সামিউল সিয়াম।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১১ টায় সংগঠনের সাবেক সভাপতি হাদিউল ইসলাম রাইয়ান, উপদেষ্টা মোহাম্মদ নাঈম, মো. তানভীরুল হক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৬ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির বাকিরা হলেন সহ-সভাপতি মো. সজল হোসেন, সহ-সভাপতি গোলাম কবির রুহানী, সহ-সভাপতি স্বপন মিয়া ও সহ-সভাপতি সাদমান সাকিব।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক সামিউল সিয়াম তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমার এলাকার মানুষ দের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে মহান রবের নিকট শুকরিয়া। প্রাণের এ সংগঠনকে সবসময় ভালো রাখতে চাই।

নবনির্বাচিত সভাপতি শাহরিয়ার হাসান সিজান বলেন, সংগঠনের পদ পেয়ে আমি আবেগাপ্লুত। সংগঠনের সাথে আমার অনেক স্মৃতি আছে। সিনিয়ররা আমার ওপর দায়িত্ব দিয়েছেন আমি যথাযথভাবে পালন করতে চাই।

কমিটি ঘোষণা উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম মাঠে বারবিকিউ পার্টি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ এর ওসি আব্দুল করিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. শফিকুল ইসলাম, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) প্রভাষক আব্দুর রহমান, যমুনা ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সিটি করপোরেশনের কর্মকর্তা কামাল রেজা টিটু।


সর্বশেষ সংবাদ