চবি শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে কর্মশালা

চবি শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে কর্মশালা
চবি শিক্ষার্থীদের দক্ষতা বাড়াতে ১১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে কর্মশালা  © টিডিসি ফটো

শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের উদ্দেশ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বিজনেস স্কিল ডেভেলপমেন্ট ক্লাব প্রেজেন্টেশন প্রো'র উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'প্রেজেন্টেশন হ্যাকস ২.০'। দেশসেরা ইন্সট্রাকটরদের পরিচালনায় অনুষ্ঠিত হবে ওয়ার্কশপটি। 

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিষয়টি জানান সংগঠনটির সভাপতি তাসমিয়া মোস্তফা। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির হেড অব অর্গানাইজার আব্দুল কুদ্দুস ও হেড অব একাডেমি সুজয় শাহা।

 ১১ থেকে ২২ ফেব্রুয়ারী পর্যন্ত মোট তিন বিষয়ে ওয়ার্কশপটি শুরু হবে। কম্প্রিহেন্সিভ প্রেজেন্টেশন, আইডিয়া জেনারেশন ও স্লাইড ম্যাকিং এই তিন বিষয়ে প্রায় ১৫০ শিক্ষার্থী অংশগ্রহণ করবে। ৩-৫ শিক্ষার্থীকে নিয়ে টিম গঠন করা হবে। ওয়ার্কশপের রেজিস্ট্রেশন চলমান রয়েছে। চবির যেকোনো শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে 'প্রেজেন্টেশন হ্যাকস ২.০' এ অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ৪৪৯ টাকা।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেজেন্টেশন প্রো'র সাবেক নেতৃবৃন্দ। 

এতে সার্বিক সহযোগিতায় থাকছে ব্রোঞ্জ পার্টনার 'ডেল্টা ইমিগ্রেশন', হসপিটালিটি পার্টনার- সোহানী'স ইন্টেরিয়র', এডুকেশন পার্টনার- 'পিএফইসি গ্লোবাল', স্ট্র্যাটেজিক পার্টনার- 'লীড বাংলাদেশ'। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- 'চবি সাংবাদিক সমিতি', 'দ্যা বিজনেস স্ট্যান্ডার্ড এবং দৈনিক পূর্বকোণ'।


সর্বশেষ সংবাদ