থার্টিফার্স্ট নাইটে রাত ১০টার মধ্যে হলে ফিরতে হবে জাবি শিক্ষার্থীদের

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি)  © সংগৃহীত

অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে থার্টি ফার্স্ট নাইটে (৩১ ডিসেম্বর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের রাত ১০টার মধ্যে স্ব স্ব হলে ফেরার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়৷ 

এতে আরও বলা হয়, ছাত্র-ছাত্রীদের অবশ্যই রাত ১০টার মধ্যে নিজ হলে প্রবেশ করতে হবে। পরিচয়পত্র সঙ্গে রাখতে হবে। হলের ভেতরে বা বাইরে মিছিল, সভা-সমাবেশ নিষিদ্ধ এবং কোনও প্রকার উচ্ছৃঙ্খল আচরণ ও উসকানিমূলক বক্তব্য দেওয়া যাবে না। কোনও বহিরাগতকে হলে অবস্থান করতে দেওয়া হবে না, ক্যাম্পাসে ক্যাম্প ফায়ার, আতশবাজি ও পটকা ফোটানো যাবে না।

আরও পড়ুন: নন-ক্যাডারে পদ বাড়ানোর দাবিতে কাফনের কাপড় পরে পিএসসির সামনে প্রার্থীরা

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ৩১ ডিসেম্বর (রবিবার)  বিকাল ৫টা থেকে ২ জানুয়ারি(মঙ্গলবার) ভোর ৬টা পর্যন্ত জয় বাংলা গেট ছাড়া বিশ্ববিদ্যালয়ের অন্য সব গেট বন্ধ থাকবে এবং বহিরাগত কোনও মোটরসাইকেল, ট্যাক্সিক্যাব, মাইক্রোবাস, কার ইত্যাদি ক্যাম্পাসে প্রবেশ করতে পারবে না। 

এতে আরও বলা হয়, বহিরাগতদের বিকাল ৫টার আগেই ক্যাম্পাস ত্যাগ করতে হবে। বটতলাসহ ক্যাম্পাসের অভ্যন্তরীণ সব দোকান রাত ১০ টার মধ্যে বন্ধ করতে হবে। এছাড়া ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তার জন্য পর্যাপ্ত সংখ্যক পুলিশ ফোর্স মোতায়েন এবং টহলের ব্যবস্থা করা হবে। 


সর্বশেষ সংবাদ