জাবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে তারেক-মামুন

তারেক-মামুন
তারেক-মামুন  © সম্পাদিত

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি (জাবি) সায়েন্স ক্লাবের (জেইউএসসি) ২০২৩-২৪ সেশনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের তারেক মাহমুদকে সভাপতি এবং গনিত বিভাগের মো. আল মামুনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সংগঠনের দফতর সম্পাদক মেহেদী হাসান তানজিলের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি মেহেদী হাসান তানজিল, তাসনিমা আক্তার তাশিন এবং মো. রাজন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক অনিক রায়, মো. সাফায়েত জামিল ও শফিউজ্জামান শাহীন, সাংগঠনিক সম্পাদক সাহাবুল হক, দপ্তর সম্পাদক মোঃ ইউসুফ আলিফ মীরধা, সহ-দপ্তর সম্পাদক সাজেদুল কালাম, কোষাধ্যক্ষ মো. সৌরভ, সহ-কোষাধ্যক্ষ সাজিদ মাহমুদ, হেড অব প্রমোশন মাহমুদুল হাসান লিমন, কো- হেড অব প্রমোশন রাফিজা মীম, হেড অব পাবলিকেশন তৌহিদুল ইসলাম, কো- হেড অব পাবলিকেশন মাহমুদুল হাসান। 

আরও পড়ুন: ঢাবিতে খেলোয়াড় কোটায় ৬০ শিক্ষার্থীর ভর্তি অনুমোদন

এছাড়া হেড অব পাবলিক এফেয়ার্স শামীম, কো-হেড অব পাবলিক এফেয়ার্স ইশিতা তানজিম মনিরা, হেড অব আইটি রাজিবুল ইসলাম, কো- হেড অব আইটি আবু হুরাইরা, হেড অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট তুষার আহমেদ ইমন, কো- হেড অব হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট নাজমুন নাহার নিপা, হেড অব সায়েন্টিফিক রিচার্চ ইলোরা রশিদ, কো- হেড অব সায়েন্টিফিক রিচার্চ মোসা. সোনালী আক্তার, হেড অব রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট মো. গালিব হাসান, কো-হেড অব রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট তৌহিদুল ইসলাম তামীম, হেড অব প্রজেক্টে মোসা. ফাইজাতুন নূর, কো- হেড অব প্রজেক্টে ফাতেহা আক্তার জেসি, হেড অব সোস্যাল এক্টিভিটিজ মূসা এবং কো- হেড সোস্যাল এক্টিভিটিজ আব্দুল মোন্নাফ।

উল্লেখ্য, এটি একটি বিজ্ঞান ভিত্তিক সংগঠন। প্রতি বছর বিজ্ঞান ও প্রযুক্তির প্রসারতা, বিজ্ঞানের তাৎপর্যতা সারা দেশে ছড়িয়ে দেয়ার জন্য বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে সংগঠনটি।


সর্বশেষ সংবাদ