চবিতে প্রকৌশলী মারধরের ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

রাজু মুন্সি
রাজু মুন্সি  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তাকে মারধরের ঘটনায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। অভিযুক্ত রাজু মুন্সিকে প্রধান ও অজ্ঞাতনামা আরও ২ জনকে আসামি করে এ মামলা করা হয়েছে। আজ মঙ্গলবার (২৯ আগস্ট) মামলার বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান।

এর আগে গতকাল সোমবার ক্যাম্পাসের কাটা পাহাড় রাস্তা দিয়ে আসার সময় মারধরের শিকার ও লাঞ্ছিত হন বলে অভিযোগ করেন প্রধান প্রকৌশলী ছৈয়দ জাহাঙ্গীর ফজল। তাছাড়া নিরাপত্তা কর্মকর্তার থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে রাজু মুন্সি। পরে প্রশাসনিক ভবনের সামনে লাঞ্ছিত হওয়ার অভিযোগ করেন নিরাপত্তা কর্মকর্তা শেখ মো. আবদুর রাজ্জাক। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নুর আহমদ বলেন, এ ঘটনায় উপাচার্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছিলেন। সে অনুযায়ী আমরা মামলা করেছি।

বিষয়ে হাটহাজারী থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, অভিযুক্ত রাজু মুন্সিকে প্রধান ও অজ্ঞাত আরও ২ জনের নামে মামলা করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল সোমবার এ বিষয়ে প্রধান আসামি অভিযুক্ত রাজু মুন্সি বলেছিলেন, আমি তাদের অনিয়মের প্রতিবাদ করেছি মাত্র। আমার প্রতিবাদের ভাষা একটু বাজে। তবে সমস্যা নাই আমি তো জামায়াত-শিবির, বিএনপি না। আমার নামে অভিযোগ আসবে। তারা দুইজন (প্রকৌশলী ও নিরাপত্তা কর্মকর্তা) বিভিন্ন অনিয়ম করে থাকে। দুর্নীতি করে চাকরি দেয়। আমি এর প্রতিবাদ করেছি। এজন্য আমার আমি বিরুদ্ধে এসব অভিযোগ দিয়েছে। 

তিনি আরও বলেন, আমাকে পুলিশে নিয়ে গেলে শেখ হাসিনা ফোন দিয়ে ছাড়াবে৷ আমি শেখ হাসিনার রিজার্ভ ফোর্স। নির্বাচনে আমাকে কাজে লাগবে।


সর্বশেষ সংবাদ