ছাত্রদল নেতাদের উপর ছাত্রলীগের হামলায় শিবিরের প্রতিবাদ

ছাত্রদল নেতাদের উপর ছাত্রলীগের হামলায় শিবিরের প্রতিবাদ
ছাত্রদল নেতাদের উপর ছাত্রলীগের হামলায় শিবিরের প্রতিবাদ   © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সরদার রাশেদ আলী ও সদস্য নাফিউল ইসলাম জীবনের উপর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয়।

এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবির রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আহমাদ আব্দুল্লাহ ও সেক্রেটারি রোহান কবির বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আবারো সন্ত্রাসের ঘৃণ্য নজির স্থাপন করলো সন্ত্রাসী ছাত্রলীগ।

গতকাল রোববার (২৭ আগস্ট) আনুমানিক বেলা ১২ টায় রাবি ক্যাম্পাসে বিনা উস্কানিতে ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও সদস্যের উপর অতর্কিত হামলা করে এই সন্ত্রাসী ছাত্রলীগের নেতা-কর্মীরা। এই হামলায় আহত দুইজনের অবস্থাই গুরুতর।

সম্প্রতি দেখা যায়, ছাত্রলীগ একের পর এক নানান ধরনের ছাত্র বিরোধী ও সন্ত্রাসী মূলক কার্যক্রম চালিয়েই যাচ্ছে।মূলত ছাত্রলীগের সাথে ছাত্রদের কোনো ধরনের সম্পর্ক নেই; বরং এরা অবৈধ সরকারকে টিকিয়ে রাখতে একের পর এক অপকর্ম করেই যাচ্ছে।ছাত্রলীগের এহেন সন্ত্রাসী কাণ্ডে পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নীরবতা এবং মদদ প্রমাণ করে দিয়েছে, ছাত্রলীগ সরকারের ইশারায় পরিকল্পিত হামলা করেছে।মূলত ছাত্রলীগের ইতিহাস সন্ত্রাসের ইতিহাস।

আরও পড়ুন: খাদিজার মুক্তির দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ

নেতৃবৃন্দ বলেন, অনতিবিলম্বে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করতে হবে।সেই সাথে প্রশাসনের প্রতি আহ্বান রাখতে চাই এসব চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে এবং আহত শিক্ষার্থী ভাইদের অতিসত্বর চিকিৎসার ব্যবস্থা করতে হবে।


সর্বশেষ সংবাদ