ঢাবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু কাল, ইউনিটপ্রতি কতজন ডাক পেলেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। এরমধ্যে দুটি ইউনিটের পরীক্ষা আগামীকাল শুক্রবার (২১ জুলাই) থেকে শুরু হচ্ছে। পরের দিন শুরু হবে আরও দু’টির।

বিশ্ববিদ্যালয়ের ভর্তিবিষয়ক ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিট এর ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার ২১, ২২ ও ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। চারুকলা ইউনিটের ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে আগামী ২২ জুলাই। 

ব্যবসায় শিক্ষা ইউনিটের ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার আগামী ২৩ জুলাই অনুষ্ঠিত হবে। আর বিজ্ঞান ইউনিটের ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার হবে ২১ ও ২২ জুলাই। বিস্তারিত সময়সূচী ওয়েবসাইটে সংশ্লিষ্ট ইউনিটের নোটিশে দেখা যাবে। এর আগে সব ইউনিটের বিষয় মনোনয়নের প্রথম তালিকা প্রকাশ করা হয়ছে।

প্রকাশিত তথ্য অনুযায়ী, বিজ্ঞান ইউনিটের অন্তর্ভুক্ত বিভাগ ও ইনস্টিটিউটে আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে ভর্তিচ্ছু প্রার্থীদের সাক্ষাৎকার নির্ধারিত মেধাক্রম ও সময়সূচি অনুযায়ী আর্থ এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্সেস অনুষদের উচ্চতর বিজ্ঞান গবেষণা কেন্দ্র (সিএআরএস) ভবনের নিচ তলায় অনুষ্ঠিত হবে।

বিজ্ঞান ইউনিটে মেধাক্রম ব্যবসায় শিক্ষার ১ থেকে ১০, মানবিকের ১ থেকে ৫৪২ এবং বিজ্ঞানের ১ থেকে ৪ হাজার পর্যন্ত মেধাক্রমধারীদের ডাকা হয়েছে। চারুকলা ইউনিটের সাক্ষাৎকারের জন্য অনুষদের ডিন অফিসে ১ থেকে ১৫০ পর্যন্ত মেধাক্রমধারীদের ডাকা হয়েছে।

ব্যবসায় শিক্ষা ইউনিটের সাক্ষাৎকারের জন্য অনুষদের ডিন অফিসে ব্যবসায় শিক্ষার ১ থেকে ৯১৫, মানবিকের ১ থেকে ৮০ এবং বিজ্ঞানের ১ থেকে ১২০ পর্যন্ত মেধাক্রমধারীদের ডাকা হয়েছে। কলা ইউনিটের সাক্ষাৎকারের জন্য অনুষদের সভাকক্ষে ১ থেকে বিষয় মনোনয়নপ্রাপ্ত শেষ শিক্ষার্থীদের ডাকা হয়েছে।

বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ