শিক্ষার মান বৃদ্ধিতে নেতৃত্বে দেবে জিয়া পরিষদ: রাবি ছাত্রদল

রাবি জিয়া পরিষদের নতুন আহবায়ক ও সদস্য সচিব
রাবি জিয়া পরিষদের নতুন আহবায়ক ও সদস্য সচিব  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) জিয়া পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বুধবার (১৪ জুন) বিকেলে রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সদস্য নাফিউল ইসলাম জীবন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে।

রাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী ও সদস্য সচিব শামসুদ্দিন চৌধুরী সানিন এক বিবৃতিতে বলেন, কেন্দ্রীয় কমিটি কর্তৃক ঘোষিত রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) জিয়া পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটিতে সভাপতি অধ্যাপক ড. মো. এনামুল হক এবং সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলামসহ সর্বমোট ৭৭ জন সদস্য মনোনীত হয়েছেন।

আরো পড়ুনঃ প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরে

নবগঠিত কমিটির নেতৃবৃন্দসহ সকল মনোনীত নেতৃবৃন্দদেরকে প্রাণঢালা শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। নেতৃবৃন্দ আরো বলেন, সংগঠনের বৃহত্তর স্বার্থে শহীদ জিয়ার আদর্শ ধারণ করে স্ব-নির্ভর বাংলাদেশ বিনির্মাণ এবং শিক্ষার মান বৃদ্ধিতে আপনাদের নেতৃত্ব গতিশীলতা এবং সফলতা বয়ে আনবে। আপনাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৩ জুন) দুপুরে জিয়া পরিষদের মহাসচিব অধ্যাপক ড. মো. এমতাজ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাবি জিয়া পরিষদের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. এনামুল হককে সভাপতি ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়। আগামী ২ বছরের জন্য ৭৭ জনকে মনোনিত করে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।


সর্বশেষ সংবাদ